• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাইবান্ধায় পৃথক ঘটনায় দুই কিশোরীর আত্মহত্যা

  গাইবান্ধা প্রতিনিধি

১১ মার্চ ২০২০, ১০:৪১
সুন্দরগঞ্জ থানা
সুন্দরগঞ্জ থানা (ছবি : দৈনিক অধিকার)

গাইবান্ধার সুন্দরগঞ্জে পৃথক ঘটনায় জান্নাতি আক্তার জুতী (১৫) এবং আরফিন আক্তার (১৪) নামে দুই কিশোরী আত্মহত্যা করেছে।

বুধবার (১১ মার্চ) সকালে ময়না তদন্তের জন্য নিহত দুই কিশোরীর মরদেহ গাইবান্ধা জেলা হাসপাতালে পাঠানো হয়।

এর আগে মঙ্গলবার (১০ মার্চ) উপজেলার তারাপুর ইউনিয়নের ঘগোয়া গ্রাম ও সর্বনান্দ ইউনিয়নের কিশামত নয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

ওসি জানান, জান্নাতি আক্তার জুতী সুন্দরগঞ্জ থানার তারাপুর ইউনিয়নের ঘগোয়া গ্রামে তার নানার বাড়িতে বেড়াতে আসে। মঙ্গলবার সকালে সে নিখোঁজ হয়। পরে তাকে খুঁজতে থাকে স্বজনরা। খোঁজার এক পর্যায়ে বাড়ির পাশে একটি ঘরে ঝুলন্ত মরদেহ দেখতে পায়। পুলিশ খবর পেয়ে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। জান্নাতি আক্তার জুতী রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার সোনারাম গ্রামের জয়নাল মিয়ার মেয়ে।

একই দিনে সুন্দরগঞ্জ উপজেলার সর্বনান্দ ইউনিয়নের কিশামত নয়াপাড়া গ্রামের আরফিন আক্তার নামে অপর এক কিশোরী আত্মহত্যা করে। সে নয়াপাড়া গ্রামের আইন উদ্দিনের (আইন পাগলা) মেয়ে।

ঘটনা তদন্তকারী এসআই মাহফুজার রহমান জানান, আরফিন মানসিক ভারসাম্যহীন রোগী। মঙ্গলবার আরফিন ও তার ছোট ভাইকে বাড়িতে রেখে তার মা কাজে যায়। দুপুরে বাড়িতে এসে ঘরে আরফিনের ঝুলন্ত মরদেহ দেখতে পায় তার মা।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। তিনি আরও জানান, এর আগে আরফিন কয়েকবার আত্মহত্যার চেষ্টা করেছিল বলে স্থানীয়রা জানান।

আরও পড়ুন : বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ, সেই বাস চালক গ্রেপ্তার

বিষয়টি নিশ্চিত করে সুন্দরগঞ্জ থানার ওসি আব্দুল্লাহিল জামান জানান, দুই কিশোরীর মৃত্যুর রহস্য ময়না তদন্ত প্রতিবেদনের পর জানা যাবে। তাদের হত্যা করা হয়েছে না কি আত্মহত্যা করেছে। তবে এ ঘটনায় থানায় কেউ অভিযোগ করেনি। পৃথক দুইটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড