• শুক্রবার, ০৫ জুন ২০২০, ২২ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

জুতায় ৫৬ লাখের স্বর্ণ লুকিয়েও রক্ষা হলো না চোরাকারবারির

  সাতক্ষীরা প্রতিনিধি

১০ মার্চ ২০২০, ১৯:৫৭
স্বর্ণের বার
উদ্ধার হওয়া স্বর্ণের বারসহ আটক চোরাকারবারি (ছবি : দৈনিক অধিকার)

৫৬ লাখ টাকা মূল্যের ৯ পিস স্বর্ণের বারসহ সাতক্ষীরায় মো. মিলন মিয়া (২৮) নামে এক চোরাকারবারিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি-৩৩)।

মঙ্গলবার (১০ মার্চ) বিকালে জেলার কলারোয়া উপজেলার কাকডাঙ্গা সীমান্তবর্তী রওশনের মোড় এলাকা থেকে স্বর্ণসহ ওই চোরাকারবারিকে আটক করা হয়।

আটক মিলন মিয়া কলারোয়া উপজেলার ভাদিয়ালী গ্রামের মো. ওহাব আলীর ছেলে।

বিজিবি জানায়, কাকডাঙ্গা সীমান্ত দিয়ে ভারতে স্বর্ণের একটি বড় চালান পাচার করা হচ্ছে- এমন গোপন সংবাদে কাকডাঙ্গা বিওপির কমান্ডার হাবিলদার মো. শহিদুল ইসলামের নেতৃত্বে বিজিবির একটি টহল দল সীমান্তবর্তী রওশনের মোড়ে অভিযান চালায়। ওই অভিযানে চোরাকারবারি মিলন মিয়াকে আটক করা হয়। পরে তার পায়ের জুতা থেকে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ৯ পিস স্বর্ণের বার উদ্ধার হয়।

উদ্ধার হওয়া স্বর্ণের বারের ওজন ১ কেজি ১৪৭ গ্রাম। যার আনুমানিক বাজার মূল্য ৫৬ লাখ ৭ হাজার ৩৭৫ টাকা বলে জানিয়েছে বিজিবি।

আরও পড়ুন : গোপালগঞ্জে বাস-ট্রাকের সংঘর্ষে শিক্ষিকার হাত বিচ্ছিন্ন, আহত ১৫

এ ব্যাপারে সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটেলিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল গোলাম মহিউদ্দীন খন্দকার দৈনিক অধিকারকে জানান, আটক মিলন মিয়াকে কলারোয়া থানায় সোপর্দ করা হয়েছে। একই সঙ্গে জব্দ করা স্বর্ণের বারগুলো সাতক্ষীরা ট্রেজারি অফিসে জমা রাখা হয়েছে বলেও জানিয়েছেন বিজিবির এই কর্মকর্তা।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড