• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

অতিরিক্ত দামে মাস্ক বিক্রি করায় জরিমানা

  গাইবান্ধা প্রতিনিধি

১০ মার্চ ২০২০, ১৭:৩৩
মাস্ক
অতিরিক্ত দামে মাস্ক বিক্রি করায় জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর (ছবি : দৈনিক অধিকার)

অতিরিক্ত দামে মাস্ক বিক্রি করায় গাইবান্ধায় একটি কসমেটিকস দোকানকে দশ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

মঙ্গলবার (১০ মার্চ) দুপুরে শহরের পৌর এলাকায় দুলু অ্যান্ড সন্স নামে একটি দোকানকে এ জরিমানা করা হয়। সেই সঙ্গে এই প্রতিষ্ঠানকে সতর্ক করা হয়।

এ অভিযান পরিচালনা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক আব্দুস সালাম। অভিযান পরিচালনা কালে সহায়তা করে সদর থানা।

আব্দুস সালাম জানান, করোনা ভাইরাসকে কেন্দ্র করে এক শ্রেণির অসাধু ব্যবসায়ীরা সিন্ডিকেট করে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজারের দাম বাড়িয়ে দিয়েছে। প্রতিদিনই আমরা এইসব অসাধু ব্যবসায়ীদের ধরতে অভিযান পরিচালনা করে আসছি। যেখানে অভিযোগ পাচ্ছি সেখানেই অভিযান পরিচালনা করছি।

আরও পড়ুন : ভারতে মুসলিম নির্যাতনের প্রতিবাদে কোটালীপাড়ায় বিক্ষোভ

তিনি আরও বলেন, সরকার বিভিন্ন কোম্পানির হ্যান্ড স্যানিটাইজারের দাম নির্ধারণ করে দিয়েছে। নির্ধারিত দামের বাইরে কোনো দোকান কিংবা প্রতিষ্ঠান মাস্ক বা হ্যান্ড স্যানিটাইজারের অতিরিক্ত দাম রাখলে ভোক্তা অধিকারকে জানানোর অনুরোধ করেন তিনি।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড