• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

কিশোরগঞ্জে সড়কে ট্রাক্টর উল্টে স্কুলছাত্র নিহত

  কিশোরগঞ্জ প্রতিনিধি

১০ মার্চ ২০২০, ১৫:৪২
থানা
পাকুন্দিয়া থানা (ফাইল ছবি)

যাত্রীবাহী বাসের ধাক্কায় সড়কে ট্রাক্টর উল্টে কিশোরগঞ্জে আশিক (১৪) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে।

মঙ্গলবার (১০ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে জেলার পাকুন্দিয়া উপজেলাধীন কিশোরগঞ্জ-ঢাকা মহাসড়কের মির্জাপুর বাইপাস মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত স্কুলছাত্র আশিক উপজেলার লক্ষ্মীয়া এলাকার গোলাপ মিয়ার ছেলে। সে স্থানীয় লক্ষ্মীয়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর সাড়ে ১২টার দিকে একটি ট্রাক্টরে করে উপজেলার বাহাদিয়া এলাকার খালার বাড়িতে যাচ্ছিল আশিক। ওই সময় কিশোরগঞ্জ বাসস্ট্যান্ড থেকে ছেড়ে আসা ‘অনন্যা পরিবহনের’ একটি যাত্রীবাহী বাস ট্রাক্টরটিকে ওভারটেক করতে গিয়ে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ট্রাক্টরটি রাস্তার পাশের খাদে উল্টে পড়ে। এ সময় ট্রাক্টরের নিচে চাপা পড়ে গুরুতর আহত হয় চালক রাকিবসহ স্কুলছাত্র আশিক।

পরে স্থানীয়রা তাদের মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এ সময় স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক আশিককে মৃত ঘোষণা করেন। পাশাপাশি গুরুতর আহতাবস্থায় ট্রাক্টরচালক রাকিবকে ঢাকায় পাঠানো হয়।

আরও পড়ুন : দিরাইয়ে তুহিন হত্যা : চাচাতো ভাইয়ের ৮ বছরের কারাদণ্ড

দুর্ঘটনার সত্যতা স্বীকার করে পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মফিজুর রহমান জানান, স্কুলছাত্র আশিকের লাশ ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড