• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সালথায় দুই গ্রামবাসীর সংঘর্ষে পুলিশসহ আহত ২৫

  ফরিদপুর প্রতিনিধি

১০ মার্চ ২০২০, ১৪:০৬
সংঘর্ষ
দুই দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ (ছবি : দৈনিক অধিকার)

ফরিদপুরের সালথা উপজেলায় দুই দল গ্রামবাসীর সংঘর্ষে ২৫ জন আহত হয়েছে বলে জানা গেছে। আহতদের মধ্যে পাঁচজন পুলিশ সদস্য রয়েছেন।

সোমবার (৯ মার্চ) রাতে উপজেলার ভাওয়াল ইউনিয়নের ইউসুফদিয়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার সন্ধ্যায় ইউসুফদিয়া বাজারে সাবেক উপজেলা চেয়ারম্যান ওয়াহিদুজ্জামানের সমর্থক রাজিবের সঙ্গে প্রতিপক্ষ এনায়েত হোসেনের সমর্থকদের কথা কাটাকাটির একপর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। তাদের মধ্যে পূর্ব শত্রুতা চলছিল। এরই জের ধরে রাত ৮টার দিকে উভয় পক্ষের সমর্থকরা দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রাবার বুলেট ও টিয়ার সেল নিক্ষেপ করে সংঘর্ষ নিয়ন্ত্রণে আনে। দুই ঘণ্টাব্যাপী এ সংঘর্ষে উভয় পক্ষের কমপক্ষে ২৫ জন আহত হন। আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ (ফমেক) হাসপাতাল, সদর হাসপাতাল ও নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে এনায়েত হোসেন বলেন, বাড়ি ফেরার পথে ওয়াহিদুজ্জামানের সমর্থকরা আমার ওপর হামলা চালানোর চেষ্টা করে। এ সময় সংঘর্ষে আনিস, সাব্বির, শরিফুল ও রিপনসহ আমাদের ১০ জন আহত হয়।

সাবেক উপজেলার চেয়ারম্যান মো. ওয়াহিদুজ্জামান বলেন, আমার সমর্থক রাজিবসহ কয়েকজন লোক ইউসুফদিয়া বাজারে গেলে এনায়েত হোসেনের লোকজন তাদের ওপর হামলা করে। এতে আমার সাত থেকে আটজন সমর্থক আহত হয়।

স্থানীয় সূত্র জানায়, সাবেক চেয়ারম্যান ওয়াহিদুজ্জামান ও এনায়েত হোসেন উভয়েই ইতঃপূর্বে বিএনপির সমর্থক ছিলেন। ২০১৪ সালে বিএনপির মনোনয়নে উপজেলা চেয়ারম্যান হয়ে তিনি আওয়ামী লীগে যোগ দেন। অপর দিকে, এনায়েত হোসেনও বর্তমানে ক্ষমতাসীন মহলের সমর্থক হিসেবে পরিচিত হয়ে উঠেছেন।

আরও পড়ুন : ফরিদপুরে পতাকা উত্তোলন দিবস পালিত

সালথা থানার তদন্ত অফিসার সুব্রত গোলদার বলেন, এ সংঘর্ষে থানার এসআই মোস্তফাসহ পাঁচজন পুলিশ আহত হয়েছেন। এ ঘটনায় মো. ওয়াহিদুজ্জামান ও এনায়েত হোসেনসহ ৩০ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৩শ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন এসআই মোস্তফা।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড