• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

কাপাসিয়া যুবলীগের সভাপতি সাখাওয়াত, সাধারণ সম্পাদক রাজীব

  কাপাসিয়া প্রতিনিধি, গাজীপুর

১০ মার্চ ২০২০, ০৮:১১
গাজীপুর
সভা (ছবি : দৈনিক অধিকার)

দেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমদ অনুপ্রেরণার অংশ। এই নামটা উচ্চারণ করলে আমার বুকের ভেতরে একটা স্পন্দন অনুভব করি। যেই স্পন্দন দেশ প্রেমের স্পন্দন, আদর্শের স্পন্দন, বন্ধুত্ব ও দায়িত্ববোধের স্পন্দন। তিনি যে মমতা, দেশপ্রেম ও আদর্শের উদাহরণ রেখে গেছেন তা এ জাতির অনুপ্রেরণার একটি অংশ। তাজউদ্দীন আহমদ আমাদের শিখিয়েছেন কিভাবে মাথা নত না করে বঙ্গবন্ধুকে এবং দেশকে ভালবাসতে হয়। এই যুবলীগ হবে দেশের আমজনতার যুবলীগ, শ্রমিক ও কৃষকের যুবলীগ। যে স্বপ্ন দেখেছিল বঙ্গবন্ধু ও বঙ্গতাজ। যুবলীগের নবনির্বাচিত চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ গাজীপুরের কাপাসিয়া উপজেলা যুবলীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এ সময় বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি এমপি বলেন, আমরা মানবিক কাপাসিয়া গড়ার অঙ্গীকার নিয়েছি। আমাদের জন্ম, বেড়ে ওঠা আওয়ামী লীগের সাথে। মানুষকে বিচার করা হয় তার কর্মে, সততা ও মানবতার মাধ্যমে। যা বঙ্গতাজ শিখিয়েছেন।

সোমবার (৯ মার্চ) দুপুরে কাপাসিয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত উপজেলা যুবলীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। অনুষ্ঠান উদ্বোধন করেন গাজীপুর জেলা যুবলীগের আহ্বায়ক এমএম আলতাব হোসেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি এমপি, কেন্দ্রীয় কমিটির ব্যারিস্টার শেখ ফজলে নাঈম, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক সেলিম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুহম্মদ শহীদুল্লাহ, ঢাকা মহানগর উত্তর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল, কাপাসিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান আমানত হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রধান, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক কামরুল হাসান রাসেল, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল কাইয়ুম ভূঁইয়া প্রমুখ।

উপজেলা যুবলীগের সম্মেলনে সাবেক ছাত্রলীগে নেতা ও সদর ইউপি চেয়ারম্যান সাখাওয়াত হোসেনকে সভাপতি ও সাবেক ছাত্রলীগ নেতা রাজীব ঘোষকে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করা হয়।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড