• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ময়মনসিংহে গোপন বৈঠককালে জামায়াত আমিরসহ গ্রেপ্তার ৩

  ময়মনসিংহ প্রতিনিধি

০৯ মার্চ ২০২০, ১৮:৫৬
গ্রেপ্তার
পুলিশি অভিযানে গ্রেপ্তার জামায়াতে ইসলামীর আমিরসহ দুইজন কর্মী (ছবি : দৈনিক অধিকার)

নেতাকর্মীদের গোপন বৈঠককালে ময়মনসিংহে জামায়াতে ইসলামীর আমিরসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে জামায়াতে ইসলামীর গঠনতন্ত্রসহ সংগঠনের লিফলেট, প্রচারপত্র ও জিহাদি বই উদ্ধার করা হয়।

সোমবার (৯ মার্চ) দুপুরে গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আবুল কালাম আজাদ এই তথ্য নিশ্চিত করেন।

এর আগে রবিবার (৮ মার্চ) গভীর রাতে গৌরীপুর উপজেলার ডৌহাখলা ইউনিয়নের সিংজানি গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- গৌরীপুর উপজেলা জামায়াতের সাবেক আমির আবু বকর সিদ্দিক (৬৮), উপজেলার রামগোপালপুর ইউনিয়নের দামগাঁও গ্রামের হযরত আলীর দুই ছেলে মোসলেম উদ্দিন (৩২) ও মোতালেব হোসেন (২৮)।

গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বোরহান উদ্দিন দৈনিক অধিকারকে বলেন, ‘রবিবার গভীর রাতে উপজেলার ডৌহাখলা ইউনিয়নের সিংজানি গ্রামের মোসলেম উদ্দিনের বাড়িতে জামায়াত-শিবিরের গোপন বৈঠক চলছিল। পরে খবর পেয়ে সেখানে অভিযান চালিয়ে উপজেলা জামায়াতের সাবেক আমির আবু বকর সিদ্দিকসহ জামায়াতকর্মী মোসলেম উদ্দিন ও মোতালেব হোসেনকে গ্রেপ্তার করা হয়। এ সময় অন্যরা পুলিশকে লক্ষ্য করে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায়।’

আরও পড়ুন : নিখোঁজের একদিন পর পুকুরে মিলল লাশ, আটক ১

ওসি বলেন, পলাতক জামায়াতকর্মীদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে থানায় মামলার পর সোমবার দুপুরে গ্রেপ্তারদের ময়মনসিংহ আদালতে পাঠিয়েছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড