• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

রংপুরে ট্রেনে কাটা পড়া নিয়ে সন্দেহ পুলিশের

  রংপুর প্রতিনিধি

০৯ মার্চ ২০২০, ১৮:৪০
রেল
রেল লাইনের প্রতীকী ছবি

রংপুরের বদরগঞ্জে শ্বশুরবাড়িতে বেড়াতে এসে ট্রেনে কাটা পড়া জামাই বিমল চন্দ্র রায়ের (৪০) লাশ দাহ করায় শালাকে আটক করেছে পুলিশ।

সোমবার (৯ মার্চ) বদরগঞ্জের জামুবাড়ী পকিহানা এলাকায় শ্বশুরবাড়িতে বেড়াতে এসে ট্রেনে কাটা পড়ে মারা যান তিনি। তার বাড়ি লালমনিরহাট জেলার হাতিবান্ধা উপজেলার ভুল্লারহাট এলাকায়।

নিহতের শ্বশুরবাড়ির লোকজন জানান, বেড়াতে আসা বিমল চন্দ্র রায় সোমবার ভোরে বাড়ির পাশে রেললাইন ধরে হাঁটছিলেন। এ সময় পার্বতীপুর থেকে ছেড়ে আসা রংপুরগামী ট্রেনের নিচে কাটা পড়েন বিমল। খবর পেয়ে মরদেহ উদ্ধার করে দাহ করেন তারা।

এ দিকে, মরদেহ অনুমতি ছাড়া দাহ করায় মৃতের শ্যালক শ্যামল চন্দ্রকে আটক করেছে রেলওয়ে পুলিশ। অভিযোগ উঠেছে, পরিবারের কাউকে না জানিয়ে শ্বশুরবাড়ির লোকেরা নিহত বিমল চন্দ্র রায়ের মরদেহ দ্রুত দাহ করে।

আরও পড়ুন : চাঁপাইনবাবগঞ্জে ২টি অবৈধ ইটভাটা ধ্বংস

এ ব্যাপারে রংপুর রেলওয়ে পুলিশের উপপরিদর্শক ইদ্রিস আলী বলেন, ঘটনাস্থলে গিয়ে মরদেহ পাওয়া যায়নি। রেলওয়ে কর্তৃপক্ষকে না জানিয়ে মরদেহ দাহ করার ঘটনাটি রহস্যজনক বলে মনে হচ্ছে। এ কারণে নিহতের শ্যালক শ্যামলকে আটক করা হয়েছে।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড