• মঙ্গলবার, ২৬ মে ২০২০, ১২ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সুনামগঞ্জে চুরি হওয়া ব্যাটারিসহ ধরা পড়ল ৬ চোর

  সুনামগঞ্জ প্রতিনিধি

০৯ মার্চ ২০২০, ১৬:৪৫
আটক
চুরি হওয়া ২৭টি ব্যাটারিসহ আটক ছয় চোর (ছবি : দৈনিক অধিকার)

বাংলালিংক ও গ্রামীনফোন কোম্পানির টাওয়ার থেকে চুরি হওয়া ২৭টি ব্যাটারিসহ সুনামগঞ্জে আন্তঃজেলা চোর চক্রের ছয় সদস্যকে আটক করেছে পুলিশ।

রবিবার (৮ মার্চ) গভীর রাতে জরুরি পুলিশ সেবা ‘৯৯৯’ এ কল পেয়ে জেলার দিরাই উপজেলা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলো- শ্রীপুর থানার চৌগাছি এলাকার কাজী গোলাম সরোয়ারের ছেলে কাজী আলম হোসেন হেলাল (৩২), একই এলাকার মো. লুৎফুর রহমানের ছেলে মো. মাহাবুর হোসেন (২০), মাগুরা জেলার সদর থানার জাগলা এলাকার তোতা মিয়ার ছেলে মো. রানা ইসলাম (৩০), খুলনা জেলার সদর থানা এলাকার মোল্লাপাড়া গ্রামের মৃত আতাহুর আলী খাঁনের ছেলে ও পিকআপ চালক মো. মুছা খান (৩৫), সিলেটের জৈন্তাপুর থানা এলাকার সারিঘাট-ডৌডিক গ্রামের মো. নাজিম উদ্দিনের ছেলে মো. দিলদার আহমদ (২৭) এবং নওগাঁ জেলার পতনীতলা থানা এলাকার জামগ্রামের নুরুল ইসলামের ছেলে ও মেটাল প্লাস কোম্পানির বাংলালিংক ব্রান্ডের টেকনিশিয়ান গোলাম নবী (৩২)।

পুলিশ জানায়, রাতে জরুরি পুলিশ সেবা ‘৯৯৯’ নম্বরে ফোন পেয়ে দিরাই থানার অফিসার ইনচার্জ কে এম নজরুল ইসলামের নেতৃত্বে এসআই ফজলুল হক, এসআই গোলাম ফাত্তাহ, এএসআই সুমন অধিকারীসহ পুলিশের একটি দল উপজেলার চরনারচর বাজারের বেশ কয়েকটি স্থানে অভিযান চালিয়ে ওই ছয়জন চোরকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে বাংলালিংক ও গ্রামীনফোন কোম্পানির চুরি হওয়া ২৭টি টাওয়ারের ব্যাটারিসহ একটি পিকআপ জব্দ করা হয়।

আরও পড়ুন : নিখোঁজের একদিন পর পুকুরে মিলল লাশ, আটক ১

আটকের সত্যতা নিশ্চিত করে দিরাই থানার অফিসার ইনচার্জ কে এম নজরুল ইসলাম দৈনিক অধিকারকে জানান, এ ঘটনায় আটক চোর চক্রের সদস্যদের বিরুদ্ধে থানায় মামলার প্রস্তুতি চলছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড