• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নরসিংদীতে ইয়াবাসহ ৫ মাদক কারবারি গ্রেপ্তার

  নরসিংদী প্রতিনিধি

০৮ মার্চ ২০২০, ২০:৩১
মাদক
মাদকসহ গ্রেপ্তারকৃত আসামিরা (ছবি : দৈনিক অধিকার)

নরসিংদীতে পৃথক স্থানে অভিযান চালিয়ে পাঁচ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে নরসিংদী জেলা ডিবি পুলিশ।

রবিবার (৮ মার্চ) জেলা গোয়েন্দা শাখার উপ পরিদর্শক তাপস কান্তি রায় অভিযান পরিচালনা করে জেলার পৃথক এলাকা থেকে এই পাঁচ মাদক কারবারিকে ইয়াবাসহ গ্রেপ্তার করেছে।

ডিবি পুলিশ জানায়, রবিবার সকাল পৌনে ৯টায় নরসিংদীর শিবপুর উপজেলার সাধারচর ইউনিয়নের উত্তর সাধারচর এলাকা থেকে কুখ্যাত মাদক কারবারি মিঠুন আহম্মেদ বিজয় (৩৪) ও টিপু মিয়াকে (২১) ১৫০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করেন এবং একই তারিখে নরসিংদী সদর পূর্ব দত্তপাড়া পুরাতন লঞ্চঘাট এলাকা থেকে মাদক কারবারি সুজন মিয়া (২৩), সাব্বির মিয়া (২২) ও শাকিল সরকারের (২৩) কাছ থেকে ৬৮ পিস ইয়াবা উদ্ধারসহ তাদের গ্রেপ্তার করা হয়। মোট পাঁচ ইয়াবা কারবারির নিকট থেকে ২১৮ পিস ইয়াবা উদ্ধার করেন জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশ। মাদক কারবারি মিঠুন আহম্মেদ বিজয়ের বিরুদ্ধে ইতোপূর্বে একাধিক মাদক মামলা আছে বলে জানায় পুলিশ।

আরও পড়ুন : কুষ্টিয়ায় ৩ দিনের লালন স্মরণোৎসব শুরু

গ্রেপ্তারকৃত মাদক কারবারিদের বিরুদ্ধে শিবপুর মডেল থানা ও নরসিংদী মডেল থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড