• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

রূপগঞ্জে গাঁজা ও ইয়াবাসহ আটক ৪

  রূপগঞ্জ প্রতিনিধি, নারায়ণগঞ্জ

০৮ মার্চ ২০২০, ২০:২৮
নারায়ণগঞ্জ
ছবি : দৈনিক অধিকার

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় ৪ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে ৪৯ কেজি গাঁজা ও ৯ হাজার ৬শ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

রবিবার (৮ মার্চ) দুপুরে পূর্বাচল উপশহরের ৪ নম্বর সেক্টরের এফ হক ফিলিং স্টেশনে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। র‌্যাব-১ সিপিসি-৩ এর কোম্পানি কমান্ডার মেজর আব্দুল্লাহ আল মেহেদী এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

এ সময় গাঁজা বহনকারী একটি প্রাইভেট কার জব্দ করা হয় বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

আটককৃতরা হলো- ভোলা সদর উপজেলার ধনিয়া এলাকার মো. বেলায়েত হোসেনের ছেলে মো. ফয়সাল আহমেদ, মাগুরার মোহাম্মদপুর উপজেলার চর বড়রিয়া এলাকার লিয়াকত মোল্লার ছেলে আশরাফ হোসেন, শরিয়তপুরের নড়িয়া উপজেলার শিকারী বাড়ি এলাকার বেলায়েত হোসেনের ছেলে সুমন ও ব্রাহ্মণবাড়িয়ার কামরাঙ্গীচর থানার আলীনগর এলাকার মৃত আব্দুল হালিমের ছেলে জীবন মিয়া।

আরও পড়ুন: মাগুরায় কন্যা শিশুকে হত্যা করল পাষণ্ড মা

বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, পূর্বাচল উপশহরের ৪ নম্বর সেক্টরের ঢাকা সিটি বাইপাস রোডে চেকপোস্ট বসিয়ে একটি প্রাইভেট কারে অভিযান চালিয়ে ৪৯ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ সময় দুই মাদক কারবারিকে আটক হয়। এ দিকে, রবিবার রাত ৩টার দিকে উপজেলার কাঞ্চন পৌরসভার কালাদী এলাকার মেসার্স এফ হক ফিলিং স্টেশনের সামনে অভিযান চালিয়ে ৯ হাজার ৬শ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করে র‌্যাব।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড