• সোমবার, ০৬ জুলাই ২০২০, ২২ আষাঢ় ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

বয়স্কভাতা নিয়ে ফেরা হলো না শামশুন্নাহারের

  বাঁশখালী প্রতিনিধি, চট্টগ্রাম

০৮ মার্চ ২০২০, ১৬:২২
চট্টগ্রাম
জব্দকৃত বাস

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার সাধনপুর চারাবট্টল এলাকায় প্রধানসড়কে বাসের ধাক্কায় শামশুন্নাহার (৬৮) নামে এক বৃদ্ধা নিহত হয়েছে।

রবিবার (৮ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত শামশুন্নাহার উপজেলার পুকুরিয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের অ্যাডভোকেট মুজিব বাড়ির আহমদ কবিরের স্ত্রী বলে জানা যায়।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শামশুন্নাহার বয়স্ক ভাতার টাকার জন্য সিএনজি করে চাঁনপুর থেকে গুনাগরী যাচ্ছিলেন। হঠাৎ তিনি অজানা কারণে সিএনজি থেকে চারাবট্টল এলাকায় সড়কেই ঢলে পড়েন। এসময় বাঁশখালী ছেড়ে যাওয়া চট্টগ্রাম শহরমুখী চলন্ত বাসের (জ- ১১:০০০৪) সামনে সটকে পড়ে যায়। বাসের ধাক্কায় তিনি ঘটনাস্থলে পড়ে যান। তাকে বহনকারী সিএনজি দ্রুত পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে স্থানীয় লোকজনদের সহযোগিতায় তাকে উদ্ধার করে গুনাগরীস্থ আধুনিক হাসপাতালে নিয়ে যায়।

গুনাগরী আধুনিক হাসপাতালে নিয়ে আসার পূর্বেই শামশুন্নাহারের মৃত্যু হয়েছে বলে নিশ্চিৎ করেছেন হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক উর্মি চক্রবর্তী।

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. রেজাউল করিম মজুমদার জানান, সড়ক দূর্ঘটনায় বাসের ধাক্কা লেগে সাধনপুর চারাবট্টল সংলগ্ন প্রধান সড়কে এক বৃদ্ধ মহিলার মৃত্যুর ঘটনা ঘটেছে। থানা পুলিশের একটি টিম বাসটিকে জব্দ করলেও সিএনজি ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।  

ওডি/আরবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড