• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

শপিং ব্যাগে মিলল চল্লিশ লক্ষ টাকার ইয়াবা

  কক্সবাজার প্রতিনিধি

০৮ মার্চ ২০২০, ০০:৫৯
রোহিঙ্গা মাদক কারবারি
আটক রোহিঙ্গা মাদক কারবারি মো. ইয়াসিন (ছবি : দৈনিক অধিকার)

শপিং ব্যাগ তল্লাশি করে চল্লিশ লক্ষ টাকার ইয়াবাসহ মো. ইয়াসিন (২৩) নামের এক রোহিঙ্গা মাদক কারবারিকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১৫)।

শনিবার (৭ মার্চ) সন্ধ্যা ৭টার দিকে কক্সবাজারের প্রবেশদ্বার লিংক রোড এলাকা থেকে তাকে ইয়াবাসহ আটক করা হয়। র‍্যাবের জিজ্ঞাসাবাদে সে বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের কে-৯, এইচ-৩ ব্লকের মো. ফজল হকের ছেলে বলে জানিয়েছে।

র‍্যাব-১৫-এর সহকারী মিডিয়া পরিচালক আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, একজন মাদক কারবারি সিএনজি করে ইয়াবা নিয়ে টেকনাফ হতে কক্সবাজার এর উদ্দেশে আসছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব লিংক রোড এলাকায় বাংলাদেশ বেতারের গেটের সামনে চেকপোস্ট বসিয়ে তল্লাশি শুরু করে। এ সময় একটি সিএনজি চেক করার জন্য থামানো হয়। এমন সময় মো. ইয়াসিন ডান হাতে থাকা একটি শপিং ব্যাগসহ কৌশলে পালানোর চেষ্টা করে। র‍্যাব তাকে ধাওয়া দিয়ে আটক করে।

আরও পড়ুন : বগি লাইনচ্যুতির ৪ ঘণ্টা পর ভৈরবে ট্রেন চলাচল শুরু

পরবর্তীকালে তার হাতে থাকা শপিং ব্যাগটি তল্লাশি করে আট হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য চল্লিশ লক্ষ টাকা। উদ্ধারকৃত ইয়াবাসহ ইয়াসিনকে কক্সবাজার সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‍্যাবের এ কর্মকর্তা।

ওডি/জেআই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড