• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বগি লাইনচ্যুতির ৪ ঘণ্টা পর ভৈরবে ট্রেন চলাচল শুরু

  ময়মনসিংহ প্রতিনিধি

০৭ মার্চ ২০২০, ২২:২৪
ঈশ্বরগঞ্জ
ঈশ্বরগঞ্জ রেল স্টেশন (ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহ থেকে ভৈরবগামী ঈশা খা এক্সপ্রেস ট্রেনের ১টি মালবাহী বগি লাইনচ্যুতির পর বগি উদ্ধার করে ৪ ঘণ্টা পর ময়মনসিংহ-ভৈরব রেলপথে ট্রেন চলাচল শুরু হয়েছে।

শনিবার (৭ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উদ্ধারকারী রিলিফ ট্রেন (হাইড্রোলিক টুল ভ্যান) ও রেলওয়ে উদ্ধার কর্মীরা লাইনচ্যুত বগি উদ্ধার করলে ট্রেন চলাচল শুরু হয়। তার আগে শনিবার (৭ মার্চ) বিকাল ৩টা ১৫ মিনিটে ঈশ্বরগঞ্জ রেল স্টেশনের কাছে ঈশা খা এক্সপ্রেস ট্রেনের ১টি মালবাহী বগি লাইনচ্যুতির এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনার পর থেকে ময়মনসিংহের সাথে ভৈরবের ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়।

স্থানীয় সূত্রে জানা যায়,শনিবার দুপুরে ময়মনসিংহ রেলওয়ে স্টেশন থেকে ঈশা খা এক্সপ্রেস ট্রেনটি যাত্রা শুরু করে ঢাকার পথে যাচ্ছিল। পথিমধ্যে ঈশ্বরগঞ্জ রেলওয়ে স্টেশনের হোম সিগন্যাল এলাকায় ট্রেনের মালবাহী একটি বগি লাইনচ্যুত হয়। পরে ওই অবস্থায় লাইনচ্যুত বগি ওখানে রেখেই মালামাল অন্য বগিতে নিয়ে ট্রেনটি ঈশ্বরগঞ্জ রেলওয়ে স্টেশন ছেড়ে যায়।

কিন্তু ট্রেনের বগি লাইনে আটকা থাকায় ময়মনসিংহ-ভৈরব রেলপথে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। পরে ময়মনসিংহ থেকে উদ্ধারকারী রিলিফ ট্রেন (হাইড্রোলিক টুল ভ্যান) ও রেলওয়ে উদ্ধার কর্মীরা লাইনচ্যুত বগি উদ্ধার করে ট্রেন চলাচল শুরু করে।

আরও পড়ুন : সাজাপ্রাপ্ত আসামি পলাতক থেকেও রেহাই পেলো না

গৌরীপুর রেলওয়ে জংশনের স্টেশন মাস্টার আব্দুল রশিদ জানান, দুর্ঘটনার খবর পেয়ে ময়মনসিংহ থেকে উদ্ধারকারী রিলিফ ট্রেন (হাইড্রোলিক টুল ভ্যান) ও রেলওয়ে উদ্ধার কর্মীরা লাইনচ্যুত বগি উদ্ধার করে। শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায় ট্রেন চলাচল শুরু হয়।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড