• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কোম্পানীগঞ্জে মোদীবিরোধী বিক্ষোভ

  নোয়াখালী প্রতিনিধি

০৭ মার্চ ২০২০, ০৭:৫৮
নোয়াখালী
বিক্ষোভ (ছবি : দৈনিক অধিকার)

ভারতে এনআরসি ও সিএএ-এর নামে মুসলিম গণহত্যা, মসজিদ ধ্বংস ও বাংলাদেশে নরেন্দ্র মোদীর আগমনের প্রতিবাদে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা হেফাজতে ইসলাম বাংলাদেশের আয়োজনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৬ মার্চ) দুপুরে জুমার নামাজের পর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট বঙ্গবন্ধু চত্বরে সমাবেশ শেষে বিক্ষোভ মিছিল করে হেফাজত। এতে সংগঠনের কোম্পানীগঞ্জ উপজেলা শাখার সভাপতি মাওলানা মোস্তফা সুফির সভাপতিত্বে বক্তব্য রাখেন- হেফাজতে ইসলাম বাংলাদেশ কোম্পানীগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা আলী আহম্মদ, সাংগঠনিক সম্পাদক মাহমুদ মাদানী, কোষাধ্যক্ষ মাওলানা আহমদুল হাসান, মাওলানা হাফিজ উল্যাহ, মাওলানা আলা উদ্দিন, মাওলানা শহীদ উল্যা প্রমুখ।

তারা বলেন, ভারতের দিল্লি, শাহীনবাগে গণআন্দোলন ঠেকাতে মোদী সরকার নির্বিচারে গণহত্যা, অগ্নিসংযোগ ও মুসলমান জনগোষ্ঠীকে উচ্ছেদের নীল নকশা করছে। সম্প্রতি দিল্লিতে দাঙ্গায় প্রায় অর্ধশতাধিক মানুষ নিহত হয়েছেন।

এ সময় নরেন্দ্র মোদীর বাংলাদেশে আগমন প্রতিহত করতে দেশবাসীর প্রতি আহ্বান জানান সমাবেশে আগতরা।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড