• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বান্দরবানে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১

  বান্দরবান প্রতিনিধি

০৬ মার্চ ২০২০, ২২:৪৫
নিহত
নিহত মো. জাহিদ হোসেন (২৭) (ছবি : দৈনিক অধিকার)

বান্দরবানে মোটরসাইকেল দুর্ঘটনায় আবাসিক হোটেলের ম্যানেজার নিহত হয়েছেন। নিহত মো. জাহিদ হোসেন (২৭) শহ‌রের বনরুপা পাড়ার বা‌সিন্ধা মৃত বজলুর রহমানের ছেলে।

শুক্রবার (৬ মার্চ) দুপুরে শহরের জাদিপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এই ঘটনায় বাবুল (৩৫) নামে অপর এক জন ব্যক্তি আহত হয়েছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, বান্দরবান শহরের ৬ নম্বর ওয়ার্ডের জাদিপাড়া বুদ্ধ মন্দির এর সামনে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বাউন্ডারি দেয়ালের সঙ্গে ধাক্কা লাগলে মো. জাহিদ হোসেন (২৭) ও বাবুল (৩৫) নামে অপর একজন ব্যক্তি আহত হয়। প‌রে স্থানীয়রা তাদের উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে গেলে মো. জাহিদ হোসেনের অবস্থার অবনতি হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সাড়ে ৭ টায় তার মৃত্যু হয়।

আরও পড়ুন : গাইবান্ধায় দুই মাদক কারবারি আটক

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম চৌধুরী বলেন, বান্দরবান শহরে মোটরসাইকেল দুর্ঘটনায় দুইজন আহত হওয়ার খবর শুনেছি।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড