• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বান্দরবানে ধর্ষণচেষ্টার অভিযোগে যুবক আটক

  বান্দরবান প্রতিনিধি

০৬ মার্চ ২০২০, ১৯:২১
রাকিব
ধর্ষণচেষ্টার অভিযোগে আটক মো. রাকিব ইসলাম (১৯) (ছবি : দৈনিক অধিকার)

বান্দরবানের রোয়াংছড়িতে কাইন্তারমুখ পাড়া এলাকায় এক পাহাড়ি কিশোরীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে এক যুবককে আটক করেছে পুলিশ। আটককৃত যুবক হলো- মো. রাকিব ইসলাম (১৯)। তিনি পটুয়াখালী জেলার দশমিনা থানার দক্ষিণ আদমপুর উপজেলার ভরনপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের দক্ষিণ আদমপুর গ্রামের বাসিন্দা মো. মুকসেদ ইসলামের ছেলে ।

পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা যায়, বান্দরবানের ঠিকাদার উজ্জ্বল দাশের বান্দরবান-রোয়াংছড়ি সড়ক নির্মাণ সাইটে কাইন্তারমুক পাড়ায় প্রায় দুই মাস যাবত ওই যুবক শ্রমিক হিসেবে কাজে নিয়োজিত ছিলেন। ওই সুবাদে গত মঙ্গলবার রাতে ১০টার দিকে ভিক্টিম টয়লেটে যাওয়ার সময় কিশোরীকে ভয় প্রদর্শন করে ধর্ষণের চেষ্টা করে।

ভিক্টিমের বাবা বলেন, আমার মেয়ের বয়স ১৪ বছর। রাস্তার কাজের লেবার রাকিব ইসলাম মেয়েকে ধর্ষণের জন্য পাড়ার বাইরে নিয়ে যায়। এ সময় ধর্ষণ করতে চেষ্টা চালায়। যুবকের কঠোর শাস্তির দাবি করেন তিনি।

আরও পড়ুন : ভারতে মুসলিম নির্যাতনের প্রতিবাদে গাইবান্ধায় বিক্ষোভ

ঘটনার সত্যতা নিশ্চিত করে রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনামুল হক ভূইয়া বলেন, কিশোরীকে ধর্ষণচেষ্টার সংবাদ পেয়ে আমরা অভিযান চালিয়ে শুক্রবার আসামিকে আটক করেছি। এ ঘটনায় আর কেউ জড়িত থাকলে তাদের আইনের আওতায় আনা হবে। আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড