• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুড়িগ্রামে ইয়াবাসহ ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

  কুড়িগ্রাম প্রতিনিধি

০৬ মার্চ ২০২০, ১৭:৫৪
এরশাদুল হক
ছাত্রলীগের ইউনিয়ন সভাপতি এরশাদুল হক ( ফাইল ফটো )

কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার রামখানা ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি এরশাদুল হক ও সহসভাপতি সফিকুল ইসলামকে ইয়াবাসহ গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বৃহস্পতিবার (৫ মার্চ) দিবাগত রাতে উপজেলার রামখানা ইউনিয়ন থেকে ৩০ পিস ইয়াবাসহ তাদের গ্রেপ্তার করা হয়। এ তথ্য নিশ্চিত করেছেন কুড়িগ্রাম ডিবি পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মোখলেছুর রহমান।

তিনি জানান, ছাত্রলীগ নেতা এরশাদুল হক মাদক সেবনের পাশাপাশি দীর্ঘদিন ধরে মাদকের ব্যবসা করে আসছিল। তার বিরুদ্ধে আগে থেকেই মাদক সংশ্লিষ্টতার অভিযোগ ছিল। বৃহস্পতিবার রাতে রামখানা ইউনিয়নের নাখারগঞ্জ বাজার থেকে সফিকুল ইসলামসহ তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এ বিষয়ে নাগেশ্বরী উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. ফজলুল করিম সাজু জানান, এরশাদুল হক রামখানা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি। তার বিরুদ্ধে মাদক ব্যবসার অভিযোগ আগে থেকেই ছিল। এর আগে কুড়িগ্রাম পুলিশ সুপার তাকে সতর্কও করেছিলেন।

গত দুই মাস আগে এরশাদুল হক বিয়ে করেছেন জানিয়ে ফজলুল করিম সাজু বলেন, আমরা তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার সুপারিশ করে কেন্দ্রে প্রতিবেদন পাঠাব।

বিষয়টি দুঃখজনক জানিয়ে নাগেশ্বরী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. আনিছুর রহমান বলেন, এরশাদুল হকের বিরুদ্ধে আগে থেকে মাদক সংশ্লিষ্টতার অভিযোগ রয়েছে। এর আগেও তাকে থানা পুলিশের হেফাজত থেকে ছাড়িয়ে নেওয়া হয়েছিল।

মাদক সংশ্লিষ্টতার অভিযোগে গ্রেপ্তার ছাত্রলীগ নেতা এরশাদুল হককে পূর্বে সতর্ক করা হয়েছিল জানিয়ে কুড়িগ্রাম পুলিশ সুপার মো. মহিবুল ইসলাম খান জানান, বৃহস্পতিবার রাতে তাকে ইয়াবাসহ গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ।

আরও পড়ুন: মুজিববর্ষে মোদীর আগমন ঠেকাতে ভোলায় বিক্ষোভ

ডিবি পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মোখলেছুর রহমান জানান, গ্রেপ্তার দুইজনের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড