• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুলাউড়ায় মোদীর সফরবিরোধী বিক্ষোভ

  কুলাউড়া প্রতিনিধি, মৌলভীবাজার

০৬ মার্চ ২০২০, ১৬:৪৭
বিক্ষোভ মিছিল
মুজিববর্ষে নরেন্দ্র মোদীর সফরবিরোধী বিক্ষোভ মিছিল (ছবি : দৈনিক অধিকার)

‘মোদীকে থামাও, ভারতীয় মুসলিমকে রক্ষা কর’- এই স্লোগানে উত্তাল মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা।

শুক্রবার (৬ মার্চ) দুপুরে সম্মিলিত তৌহিদী জনতার উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মশতবর্ষে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বাংলাদেশ সফরের বিরোধিতা করে এই স্লোগানে বিক্ষোভ মিছিল পালিত হয়।

এ উপলক্ষে দুপুরে জুমার নামাজ শেষে কুলাউড়ার উত্তরবাজার জামে মসজিদের সামনে থেকে বিপুল সংখ্যক মুসল্লিদের একটি মিছিল বের হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে এক সংক্ষিপ্ত পথসভায় মিলিত হয়।

শহরের চৌমুহনী এলাকায় মুসল্লি নেছার আহমদের পরিচালনায় আয়োজিত ওই পথসভায় বক্তব্য রাখেন- কুলাউড়া ইসলামী একাডেমির অধ্যক্ষ মাওলানা বদরুদ্দিন ও মাওলানা আব্দুল কুদ্দুছ প্রমুখ।

সভায় বক্তারা দিল্লীতে মসজিদে হামলা ও মুসলিমদের ওপর গণহত্যার তীব্র নিন্দা জানিয়ে মুজিববর্ষে নরেন্দ্র মোদীর ঢাকা সফর বাতিলের জোর দাবি জানান। অন্যথায় তৌহিদী জনতা আগামীতে আরও কঠোর কর্মসূচি পালনে বাধ্য হবে বলেও হুঁশিয়ারি দেওয়া হয়।

আরও পড়ুন : মোদীর সফরবিরোধী বিক্ষোভে উত্তাল গাজীপুর

সভা শেষে ভারতসহ বিভিন্ন দেশে নির্যাতিত মুসলিমদের রক্ষায় আল্লাহর দরবারে সাহায্য কামনা করে মুনাজাত পরিচালনা করেন মাওলানা মতিউর রহমান।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড