• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাগেরহাটে চিকিৎসকের বাড়িতে ডাকাতি, টাকা-স্বর্ণালংকার লুট

  বাগেরহাট প্রতিনিধি

০৬ মার্চ ২০২০, ১৬:১৮
ডাকাতি
ডাকাতির ঘটনায় তোলপাড়কৃত ঘর (ছবি : দৈনিক অধিকার)

বাগেরহাট সদর হাসপাতালের চিকিৎসক আবু দাউদ খানের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে।

সশস্ত্র একটি ডাকাত দল বাড়ির লোহার গেটের তালা ভেঙে ঘরে ঢুকে নগদ সাড়ে ৪ লাখ টাকা ও সাড়ে ৬ ভরি স্বর্ণালংকারসহ প্রায় ৯ লাখ টাকার মালামাল লুটে নিয়ে গেছে।

বৃহস্পতিবার (৫ মার্চ) গভীর রাতে বাগেরহাট পৌর শহরের হাড়িখালী বটতলা এলাকার বাড়িতে এই ডাকাতির ঘটনা ঘটে।

এ ঘটনায় শুক্রবার (৬ মার্চ) সকালে বাগেরহাট সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাহাতাব উদ্দীন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পাশাপাশি ডাকাতদের সনাক্ত করতে পুলিশ ওই বাড়ির সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করেছে।

আবু দাউদ খান বাগেরহাট সদর হাসপাতালের গাইনি বিভাগের কনসালটেন্ট হিসেবে কর্মরত রয়েছেন। এছাড়া তার স্ত্রী ইয়াসমিন সুলতানা জেলার চিতলমারী উপজেলার বঙ্গবন্ধু কলেজে শিক্ষকতা করেন।

ওই চিকিৎসকের স্ত্রী ইয়াসমিন সুলতানা বলেন, ‘রাত সাড়ে ৩টা থেকে ৪টার দিকে পাঁচ থেকে ছয়জনের একটি মুখোশধারী সশস্ত্র ডাকাত দল বাড়ির নিচতলার পেছনের ঘরের লোহার গেটের তালা ভেঙে বাড়িতে প্রবেশ করে। এ সময় শব্দ পেয়ে আমার স্বামী ও শাশুড়ির ঘুম ভেঙে যায়। একপর্যায়ে ডাকাত দল বাড়ির দোতলায় এসে আমার স্বামী ও শাশুড়িকে অস্ত্রের মুখে জিম্মি করে আলমারি ভেঙে নগদ সাড়ে ৪ লাখ টাকা ও সাড়ে ছয় ভরি স্বর্ণালংকারসহ প্রায় ৯ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। পরে ডাকাত দল চলে যাওয়ার পর বিষয়টি পুলিশকে জানানো হয়।’

এ ব্যাপারে বাগেরহাট পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সরদার শামীম আহসান দৈনিক অধিকারকে বলেন, ‘বাগেরহাট সদর হাসপাতালের চিকিৎসক আবু দাউদ খানের বাড়িতে ডাকাতির ঘটনা শুনে ওই বাড়িতে যাই। সেখানে গিয়ে আমি তার বাড়ির সিসি ক্যামেরার ফুটেজ দেখেছি। এই ফুটেজ দেখে পুলিশ যেন দ্রুত ডাকাত দলকে সনাক্ত করে আইনের আওতায় আনে আমি সেই দাবি জানাচ্ছি।’

আরও পড়ুন : মোদীর সফরবিরোধী বিক্ষোভে উত্তাল গাজীপুর

ঘটনার সত্যতা নিশ্চিত করে বাগেরহাট সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাহাতাব উদ্দীন বলেন, ওই বাড়ির ডাকাতিতে পাঁচ থেকে ছয়জন অংশ নেয়। আমরা বাড়ির সিসি ক্যামেরার ফুটেজ দেখে তা নিশ্চিত হয়েছি। ফুটেজ সংগ্রহ করে জড়িতদের সনাক্ত করার চেষ্টা করছি। আশা করছি খুব শিগগির জড়িতদের ধরতে পারব।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড