• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

সুইসাইড নোট লিখে নিজের গলায় গুলি করল কনস্টেবল

  বরিশাল প্রতিনিধি

০৬ মার্চ ২০২০, ১৬:১৭
পুলিশ কনস্টেবল
নিহত পুলিশ কনস্টেবল (ছবি : দৈনিক অধিকার)

বরিশাল পুলিশ লাইন্সে হৃদয় দাস (২২) নামে এক পুলিশ কনস্টেবল নিজের নামে ইস্যুকৃত রাইফেল দিয়ে গুলি করে আত্মহত্যা করেছে বলে জানা গেছে।

বৃহস্পতিবার (৫ মার্চ) রাতের কোনো এক সময় পুলিশ লাইন্সের নতুন ৬ তলা বিশিষ্ট ব্যারাক ভবনের ছাদে দায়িত্বরত অবস্থায় এ ঘটনা ঘটে। তবে জেলা পুলিশ শুক্রবার (৬ মার্চ) দুপুরে টের পেয়ে হৃদয়ের লাশ উদ্ধার করেছে।

মৃত্যুর আগে হৃদয় তার বাবা ও ভাইকে দুইটি সুইসাইড নোট লিখে গেছেন বলে নিশ্চিত করেছেন জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার নাইমুল ইসলাম। নিহত ওই কনস্টেবলের বাড়ি দ্বীপ জেলা ভোলার বোরহানউদ্দিন উপজেলার কুঞ্জের হাট চরডোস গ্রামে।

অতিরিক্ত পুলিশ সুপার নাইমুল ইসলাম বলেন, বৃহস্পতিবার রাত ১০টা থেকে ১২টা পর্যন্ত হৃদয় দাসের ডিউটি ছিল। ডিউটিকালীন কোনো এক সময় সে তার ইস্যুকৃত রাইফেল দিয়ে গুলি করে আত্মহত্যা করেছে। শুক্রবার দুপুরে পুলিশ লাইন্সের নতুন ৬ তলা বিশিষ্ট ব্যারাক ভবনের ছাদে একজন কাপড় শুকাতে দিতে গিয়ে সেখানে হৃদয়ের লাশ দেখতে পান।

অতিরিক্ত পুলিশ সুপার নাঈম বলেন, রাইফেলের গুলি হৃদয়ের থুতনির নিচে লেগে মাথা থেকে বের হয়ে গেছে। এ খবর পেয়ে তাকে বিভাগীয় পুলিশ হাসপাতালে নিয়ে গেলে সেখানকার দায়িত্বরত চিকিৎসক হৃদয়কে মৃত বলে ঘোষণা করেন।

তিনি বলেন, হৃদয় দুটি সুইসাইড নোট লিখে গেছেন। একটিতে তার বাবার উদ্দেশে বলেছেন, ‘তার মৃত্যুর জন্য কেউই দায়ী নন।’ অপর সুইসাইড নোটে তার ভাইকে লিখেছেন, ‘বাবাকে দেখে রাখিস।’

অতিরিক্ত পুলিশ সুপার আরও বলেন, এটি যে আত্মহত্যা তা অনেকটাই তারা নিশ্চিত। এরপরও ময়না তদন্তের জন্য লাশ শেবাচিম হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। শুক্রবার দুপুরে বরিশাল রেঞ্জ ডিআইজি সফিকুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আরও পড়ুন : ‘লবণ শিল্প বাঁচলে দেশ বাঁচবে’

উল্লেখ্য, গত ১২ ফেব্রুয়ারি পুলিশ মহাপরিদর্শক ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী ৬ তলা বিশিষ্ট ওই ব্যারাক ভবন উদ্বোধন করেন।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড