• শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ব্রিজের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা, নিহত ২

  ফেনী প্রতিনিধি

০৬ মার্চ ২০২০, ১৪:২০
নিহত
নিহত দুই মোটরসাইকেল আরোহী (ছবি : দৈনিক অধিকার)

ফেনীতে নির্মাণাধীন একটি ব্রিজের সঙ্গে ধাক্কা লেগে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (৫ মার্চ) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে নিয়ন্ত্রণ হারিয়ে জেলার সোনাগাজী উপজেলার মতিগঞ্জ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মো. আজিজুল হক সাহেদ (২৮) ও জিয়া উদ্দিন বাবলু (২৪)। তারা দুইজনই চট্টগ্রামের মিরসরাই উপজেলার জোরালগঞ্জ থানার বাসিন্দা।

পুলিশ জানায়, রাতে মোটরসাইকেলে করে সোনাগাজী থেকে মিরসরাই যাওয়ার পথে মতিগঞ্জ এলাকায় পৌঁছালে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি নির্মাণাধীন ব্রিজের সঙ্গে ধাক্কা লাগে। এতে গুরুতর আহত হন তারা।

একপর্যায়ে স্থানীয়রা তাদের উদ্ধার করে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আজিজুলকে মৃত ঘোষণা করেন। আশঙ্কাজনক অবস্থায় বাবলুকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেওয়ার পথে তারও মৃত্যু হয়।

আরও পড়ুন : সিলেটে বজ্রপাতে নিহত ২

শুক্রবার (৬ মার্চ) সোনাগাজী মডেল থানার ওসি মাইন উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, নির্মাণাধীন একটি ব্রিজের সঙ্গে ধাক্কা লেগে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। মিরসরাইয়ে যাওয়ার পথে তারা দুর্ঘটনার শিকার হন।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড