• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

যশোরে পৃথক অভিযানে গাঁজা ও ফেনসিডিলসহ আটক ২

  শার্শা প্রতিনিধি, যশোর

০৬ মার্চ ২০২০, ১৩:১৬
আটক
উদ্ধারকৃত ফেনসিডিল ও গাঁজাসহ আটক দুই (ছবি : দৈনিক অধিকার)

যশোরের শার্শা উপজেলায় পৃথক স্থানে অভিযান চালিয়ে গাঁজা ও ফেনসিডিলসহ হাফিজুর রহমান (৩৪) ও রুহুল আমিন (৩৫) নামে দুই মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১৫ কেজি গাঁজা ও ৪৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

শুক্রবার (৬ মার্চ) ভোরে সীমান্তবর্তী শুড়া পালপাড়া গ্রাম থেকে হাফিজুর রহমানকে আটক করে গোড়পাড়া পুলিশ ক্যাম্পের সদস্যরা। সে যশোর কোতোয়ালি থানাধীন চাঁচড়া হঠাৎ পাড়া এলাকার মৃত আব্দুস ছাত্তারের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, ভারত থেকে গাঁজার একটি চালান এনে পাচারকারীরা সীমান্তবর্তী শুড়া পালপাড়া গ্রামে অবস্থান করছে বলে গোপনে খবর পায়। এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায় পুলিশ। এ সময় ১৫ কেজি গাঁজাসহ হাফিজুর রহমানকে আটক করা হয়।

এ ব্যাপারে গোড়পাড়া পুলিশ ক্যাম্পের (এএসআই) জমির উদ্দিন আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় আটককৃতের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে শার্শা থানায় সোপর্দ করা হয়েছে।

অপরদিকে, যশোরের শার্শা থেকে ৪৫০ বোতল ফেনসিডিলসহ রুহুল আমিন নামে এক যুবককে আটক করে পুলিশ।

শুক্রবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে শার্শার কামারবাড়ি মোড় থেকে রুহুল আমিনকে কাভার্ড ভ্যানে থাকা ৪৫০ বোতল ফেনসিডিলসহ আটক করা হয়।

আরও পড়ুন : লক্ষ্মীপুরে বাজার ইজারা পেতে বণিক সমিতি কার্যালয় ভাঙচুর

শার্শা থানার ওসি আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, আটক রুহুল আমিনসহ উদ্ধারকৃত মাদকদ্রব্য শার্শা থানায় প্রেরণ করা হয়েছে এবং মাদকদ্রব্য আইনে মামলা হবে বলেও তিনি জানান।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড