• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নরসিংদীতে বাসচাপায় মোটরসাইকেলের ২ আরোহী নিহত

  নরসিংদী প্রতিনিধি

০৫ মার্চ ২০২০, ১৭:২০
সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনা ( ছবি : প্রতীকী )

নরসিংদীর রায়পুরা উপজেলায় বাসচাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৫ মার্চ) দুপুরে ১টার দিকে উপজেলার নীলকুঠি বাসস্ট্যান্ডের পাশে মাহমুদাবাদ নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

এ তথ্য নিশ্চিত করেছেন, ভৈরব হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মামুনুর রহমান।

নিহতরা হলেন- রায়পুরা উপজেলার পলাশতলী ইউনিয়নের খাকচর গ্রামের মৃত হযরত আলীর ছেলে তোফাজ্জল হোসেন (৪২) ও একই উপজেলার শ্রীরামপুর গ্রামের মৃত ফজলুর রহমানের ছেলে প্রবাসী আলমগীর খন্দকার (৩৬)। নিহত তোফাজ্জাল হোসেন অলিপুরা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের স্বাস্থ্য সহকারী হিসেবে কর্মরত ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ব্রাহ্মণবাড়িয়া থেকে ছেড়ে আসা ঢাকাগামী উত্তরা পরিবহনের একটি যাত্রীবাহী বাসের নিচে মোটরসাইকেলের দুই আরোহী চাপা পড়েন। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের দুই আরোহী তোফাজ্জল হোসেন ও আলমগীর খন্দকার মারা যান। পরে ভৈরব হাইওয়ে থানার পুলিশ এসে যাত্রীবাহী বাস ও দুমড়ে-মুচড়ে যাওয়া মোটরসাইকেল এবং মরদেহ দুটি উদ্ধার করে।

আরও পড়ুন: সিরাজগঞ্জে মোটরসাইকেলের সিট কভারে ৩৬ বোতল ফেনসিডিল

ভৈরব হাইওয়ে থানার উপপরিদর্শক মো. সাইদুল ইসলাম জানান, ভৈরবগামী মোটরসাইকেলটি মহাসড়কের বামদিকে না থেকে দ্রুতগতিতে ডানদিকে চলে আসায় এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে বলে জানান তিনি।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড