• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাতের আঁধারে কঙ্কাল চুরি, ইন্টার্ন চিকিৎসকদের কাছে বিক্রি

  সাভার প্রতিনিধি, ঢাকা

০৫ মার্চ ২০২০, ১৩:০৪
কবর
বালিয়া কবরস্থানে খোঁড়া কবর (ছবি : দৈনিক অধিকার)

ঢাকার ধামরাইয়ের একটি কবরস্থান থেকে চারটি কঙ্কাল চুরির ঘটনা ঘটেছে।

বুধবার (৪ মার্চ) ধামরাইয়ের বালিয়া ইউনিয়নের বালিয়া কেন্দ্রীয় কবরস্থানে এ চুরির ঘটনা ঘটে।

পুলিশ ধারণা করছে, দেশের বিভিন্ন মেডিকেল কলেজের ইন্টার্ন চিকিৎসকদের কঙ্কালের প্রয়োজন হয়। একটি চক্র এসব কঙ্কাল চুরি করে ইন্টার্ন চিকিৎসকদের কাছে বিক্রি করতে পারে। এ সময় গাছে ঝুলন্ত অবস্থায় একটি কঙ্কাল উদ্ধার করা হয়। পরে উদ্ধারকৃত কঙ্কালটি আবার কবর দেওয়া হয়।

স্থানীয়রা জানান, বুধবার বিকালে ধামরাইয়ের বালিয়া কেন্দ্রীয় কবরস্থানের পাশের গাছে একটি কঙ্কাল ঝুলন্ত অবস্থায় দেখতে পান স্থানীয় লোকজন। পরে কবরস্থানে গিয়ে দেখা যায় চারটি পুরাতন কবর খোঁড়া আছে এবং সেই কবরস্থানে কঙ্কাল নাই। রাতের আঁধারে দুর্বৃত্তরা এই চারটি কবর খুড়ে কঙ্কালগুলো চুরি করেছে বলে এলাকাবাসীর ধারণা।

এ বিষয়ে বালিয়া ইউনিয়নের চেয়ারম্যান আহম্মদ হোসেন বলেন, বালিয়া কেন্দ্রীয় কবরস্থান থেকে চারটি কঙ্কাল চুরির ঘটনা ঘটেছে। আর এ ঘটনায় এলাকাবাসীর মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

আরও পড়ুন : বেনাপোল গাঁজাসহ নারী মাদক কারবারি আটক

ধামরাইয়ের কাওয়ালিপাড়া বাজার পুলিশি তদন্ত কেন্দ্রের ওসি শেখ রাসেল মোল্লা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দেশের বিভিন্ন মেডিকেল কলেজের ইন্টার্ন চিকিৎসকদের কঙ্কালের প্রয়োজন হয়। একটি চক্র এসব কঙ্কাল চুরি করে ইন্টার্ন চিকিৎসকদের কাছে বিক্রি করতে পারে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড