• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফেনীতে ভুয়া ডিবি পুলিশ ও সাংবাদিক আটক

  ফেনী প্রতিনিধি

০৫ মার্চ ২০২০, ১০:২৭
ফেনী
আটককৃতরা (ছবি : দৈনিক অধিকার)

ফেনীর ফুলগাজী উপজেলার দরবারপুর ইউনিয়নের দক্ষিণ বরইয়া মারকাযুল উলুম ইসলামীয়া মাদরাসায় সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি করতে গিয়ে ভুয়া সাংবাদিক ও ডিবি পুলিশসহ চারজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

বৃহস্পতিবার (৫ মার্চ) তাদের আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হবে।

পুলিশ সূত্র জানায়, দক্ষিণ বরইয়া এলাকার একটি মাদরাসায় চাঁদাবাজি করতে গেলে মাদরাসা কর্তৃপক্ষ ও সাধারণ মানুষ ডিবি পুলিশ ও সাংবাদিক পরিচয় দেওয়া ৪ জনকে একটি সিএনজি অটোরিকশাসহ আটক করে। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও পুলিশকে খবর দিলে তারা থানায় নিয়ে আসে।

মাদরাসা কর্তৃপক্ষ জানিয়েছে, দরবারপুর একটি মাদরাসায় ২০ হাজার টাকা চাঁদা দাবি করে। মাদরাসার হুজুর কমিটির সঙ্গে কথা বলতে বলায় ও লোকজন আসলে তারা পালিয়ে যায়।

বুধবার (৪ মার্চ) সকাল সাড়ে ৮টায় বকসিশাহ মাদরাসায় গিয়ে টাকা দাবি করে সেখান থেকে ৩ হাজার টাকা ও দুপুর সাড়ে ১২টার দিকে করইয়া মাদরাসায় গিয়ে ৫ হাজার টাকা নিয়ে আসে। পরে বরইয়া মাদরাসায় চাঁদাবাজি করতে এসেছিল।

একপর্যায়ে মাদরাসার কর্তৃপক্ষ ও এলাকাবাসী আটক করে গণধোলাই দিতে গেলে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে জানানো হয়। প্রাথমিকভাবে তারা জানিয়েছে, তাদের বাড়ি কুমিল্লার দেবিদ্বারে।

আরও পড়ুন : সাভারে শপিং ব্যাগে মিলল নবজাতক

ফুলগাজী থানার ওসি মো. কুতুব উদ্দিন চারজনকে আটকের সত্যতা নিশ্চিত করে জানান, থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। বৃহস্পতিবার তাদের আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হবে।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড