• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

কাপ্তাইয়ে হাম-রুবেলা টিকা ১৮ মার্চ থেকে

  কাপ্তাই প্রতিনিধি, রাঙ্গামাটি

০৫ মার্চ ২০২০, ০৯:০০
রাঙ্গামাটি কাপ্তাই
সভা (ছবি : দৈনিক অধিকার)

কাপ্তাইয়ে হাম-রুবেলা টিকাদান ক্যাম্পেইন-২০২০ উপলক্ষে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ওমর ফারুকের আয়োজনে নির্বাহী অফিসার কার্যালয়ে বুধবার (৪ মার্চ) ‍দুপুর ২টায় অ্যাডভোকেসি সভার আয়োজন করা হয়।

সভায় মেডিকেল অফিসার হাম-রুবেলা টিকাদান ক্যাম্পেইনের ওপর বিস্তারিত ধারণা প্রদান করেন।

তিনি জানান, ১৮ মার্চ হতে ১১ এপ্রিল পর্যন্ত সকল শিক্ষাপ্রতিষ্ঠানে ৪র্থ শ্রেণি বা সমমানের শিক্ষার্থীদের হাম-রুবেলা টিকাদান চলবে। এছাড়া ৯ মাস থেকে ১০ বছরের কমবয়সী সকল শিশু এ টিকা নেবে। ২৮ মার্চ হতে ১১ এপ্রিল ২য় ও ৩য় সপ্তাহে নিয়মিত টিকাদান কেন্দ্রে টিকা কর্মসূচি চলবে। এছাড়া বাদ পড়াদের শুক্রবার ব্যতীত হাম-রুবেলা (এমআর) ক্যাম্পেইনের সময় প্রতিদিন সকাল ৮টা হতে বিকাল ৩টা পর্যন্ত এ টিকা দেওয়া হবে।

আরও পড়ুন : মুন্সীগঞ্জে সড়কে ঝরল মোটরবাইক আরোহীর প্রাণ

এ সময় উপজেলা নির্বাহী অফিসার আশরাফ আহমেদ রাসেল, উপজেলা সাবেক চেয়ারম্যান ও বর্তমান আ. লীগ সভাপতি অংসুইছাইন চৌধুরী, সাবেক ভাইস চেয়ারম্যান সুব্রত বিকাশ তংচঙ্গ্যা, ইউপি চেয়ারম্যান মো. এনামুল হক, চিং থোয়াই খই মারমা, চিরণজিৎ তংচঙ্গ্যা কাপ্তাই প্রেসক্লাবের সভাপতি মো. কবির হোসেন, তথ্য অফিসার, শিক্ষা অফিসার, প্রধান শিক্ষক জয়সীম বড়ুয়া,ধর্মীয় নেতাগণ উপস্থিত ছিলেন।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড