• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঈশ্বরগঞ্জে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার, পরিচয় খুঁজছে পুলিশ

  ময়মনসিংহ প্রতিনিধি

০৫ মার্চ ২০২০, ০৩:৪৪
লাশ
ঘটনাস্থল থেকে লাশ উদ্ধারকালে পুলিশ (ছবি : দৈনিক অধিকার)

মাথায় আঘাতপ্রাপ্ত অবস্থায় ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায় অজ্ঞাত (৫০) এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (৪ মার্চ) সকালে উপজেলার আঠারবাড়ি ইউনিয়ন অফিস সংলগ্ন কেতাব উদ্দিন ফকিরের মাজারের পরিত্যক্ত একটি ঘর থেকে চাদরে মোড়ানো অবস্থায় লাশটি উদ্ধার করা হয়।

প্রাথমিকভাবে নিহত ওই ব্যক্তির নাম-পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ।

স্থানীয়রা জানান, সকালে এলাকাবাসী লাশটি দেখতে পেলে তারা বিষয়টি আঠারবাড়ি ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেনকে জানান। পরে ইউপি চেয়ারম্যান পুলিশে খবর দিলে অ্যাডিশনাল এসপি (গৌরীপুর সার্কেল) সাখের হোসেন সিদ্দিকী ও ঈশ্বরগঞ্জ থানার ওসি মোখলেছুর রহমানসহ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় ময়মনসিংহের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) একটি টিম ঘটনাস্থল থেকে বিভিন্ন আলামত সংগ্রহ করেন।

এ দিকে, পুলিশ জানিয়েছে- অজ্ঞাত ওই ব্যক্তির মাথায় জখম রয়েছে। তার পরিচয় শনাক্ত করতে ইতোমধ্যেই সিআইডি পুলিশ নিহতের আঙুলের ছাপ সংগ্রহের পর লাশটি ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

আরও পড়ুন : গাজীপুরের পার্কে অজ্ঞাত যুবকের গলাকাটা লাশ

এ ব্যাপারে ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুখলেছুর রহমান দৈনিক অধিকারকে বলেন, ‘সকালে খবর পাই উপজেলার আঠারবাড়ি ইউনিয়ন অফিস সংলগ্ন কেতাব উদ্দিন ফকিরের মাজারে একটি লাশ পড়ে আছে। এই সংবাদের প্রেক্ষিতে দ্রুত ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধারের পাশাপাশি তদন্ত শুরু করি। কিন্তু এখন পর্যন্ত ওই লাশের নাম-ঠিকানা পাওয়া যায়নি। তবে অধিকতর তদন্তে বিষয়টি স্পষ্ট হবে এবং প্রকৃত অপরাধীকে গ্রেপ্তার সম্ভব হবে।’

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড