• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

সীতাকুণ্ডে আগুনে ৩২ ঘর পুড়ে ছাই, ক্ষতি ৩৫ লাখ টাকা

  সীতাকুণ্ড প্রতিনিধি, চট্টগ্রাম

০৪ মার্চ ২০২০, ২১:৩৭
আগুন
আগুন ( ছবি : দৈনিক অধিকার )

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় আগুনে বসতঘরসহ ৩২টি টিনের ঘর পুড়ে ছাই হয়েছে। বুধবার (৪ মার্চ) দুপুর আড়াইটার দিকে উপজেলার বাড়বকুণ্ড ইউনিয়নের অনন্তপুর এলাকায় এ ঘটনা ঘটে।

জহুরলাল এর ভাড়াটিয়া হাসান এর তুলার গোডাউনে গ্যাসের চুলা থেকে আগুনের সূত্রপাত ঘটতে পারে বলে ধারণা করছে ফায়ার সার্ভিস।

সীতাকুণ্ড ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা বাড়বকুণ্ডের অনন্তপুর এলাকায় ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে মৃত মনমোহন বড়ূয়ার সন্তান অশোক বড়ূয়ার বসতঘরসহ জহুরলাল বড়ূয়া ও প্রিয়লাল বড়ূয়ার ৩২টি ঘর পুড়ে ছাই হয়ে যায়। ক্ষতিগ্রস্তদের দাবি আগুনে ৩০ থেকে ৩৫ লাখ টাকা ক্ষয়ক্ষতি হয়েছে।

ক্ষতিগ্রস্ত নির্মল ভট্টাচার্য এবারের শিব চতুদর্শী মেলায় দক্ষিণা ও জায়গা বিক্রয়ের নগদ ৭ লাখ টাকা এবং মুদি দোকানদার শ্যামল চৌধুরীর ৫ লাখ টাকা পুড়ে ছাই হয়ে যায়।

আরও পড়ুন: তালতলীতে ১০ দিন বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে

সীতাকুণ্ড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মোহাম্মদ তাশারফ হোসেন জানান, আগুনে ৩২টি টিন শেডের কাঁচাঘর পুড়ে গেছে। এতে আনুমানিক ২০ থেকে ২৫ লাখ টাকার মতো ক্ষয়ক্ষতি হয়েছে। গ্যাসের রান্নার চুলার আগুন থেকে এর সূত্রপাত হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড