• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

নড়াইলে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ১০

  নড়াইল প্রতিনিধি

০৪ মার্চ ২০২০, ১৮:২২
ভাঙচুর
বাড়ি ভাঙচুর ( ছবি : দৈনিক অধিকার )

নড়াইলের কালিয়া উপজেলায় প্রতিপক্ষের হামলায় নারীসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। এ সময় ১টি বাড়ি, ৩টি দোকান, মোটরসাইকেল ভাঙচুর ও নগদ টাকাসহ স্বর্ণালঙ্কার লুটপাটের অভিযোগ ওঠে প্রতিপক্ষের বিরুদ্ধে।

বুধবার (৪ মার্চ) ভোর সাড়ে ৬টার দিকে উপজেলার পুরুলিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনাকে কেন্দ্র ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। হামলার সঙ্গে জড়িত সন্দেহে ৪ জনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও প্রতক্ষ্যদর্শী সূত্রে জানা গেছে, পূর্ব শত্রুতার জের ধরে লক্ষীপুর গ্রামের কুবাদ মোল্যার নেতৃত্বে একদল দুর্বৃত্ত পূর্ব পরিকল্পিতভাবে দেশীয় অস্ত্র নিয়ে পুরুলিয়া গ্রামের আনিস শেখের বাড়িতে হামলা চালায়। এ সময় আনিস বাড়িতে ছিলেন না। তিনি ফজরের নামাজ পড়তে মসজিদে গিয়েছিলেন। হামলাকারীরা আনিসকে না পেয়ে তার টিনের ঘরের চালা, দরজা ও বিভিন্ন আসবাবপত্র ভাঙচুর করে। পরে তারা পুরুলিয়া মোড়ের ঈগল পরিবহনের কাউন্টার (আনিস শেখের দোকান), মিথিল মোল্লার কম্পিউটার ও মোবাইলের দোকান এবং হেকমত মোল্যার পোল্ট্রি মুরগির দোকান ভাঙচুর চালায়।

দুর্বৃত্তরা মিথিল মোল্লার দোকানে থাকা ২টি কমপিউটার ও টিভিসহ অন্যান্য মালামাল ভাঙচুর করে। এ সময় দুগ্রুপের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। তখন প্রতিপক্ষের হামলায় আহত হন উপজেলার পুরুলিয়া গ্রামের আনিস শেখ (৪৩), তার স্ত্রী রহিমা বেগম (৩৩), সামিউল শেখ (১৮), আব্বাস ভূইয়া (৪০), ইমরান শেখ (৩০), সোহরাব শেখসহ (২৮) অন্তত ১০ জন।

আহতদের নড়াইল সদর হাসপাতাল ও খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে পুলিশ উপজেলার পুরুলিয়া গ্রামের ইমদাদ, দাদনতলা গ্রামের সেলিম ফকির, লক্ষীপুর গ্রামের রমজান মোল্লা ও রিয়াজ শেখকে আটক করেছে।

আনিস শেখের স্ত্রী রহিমা বেগম জানান, একদল দুর্বৃত্ত দেশীয় অস্ত্র নিয়ে ভোর সাড়ে ৬টার দিকে আমাদের বাড়িতে হামলা চালায়। এ সময় আমার স্বামী আনিস শেখ ফজরের নামাজ পড়তে মসজিদে থাকায় প্রাণে বেঁচে গেছেন। তারা আমার বাড়ি ও ঘরের সব আসবাপত্র ভাঙচুর করেছে।

আরও পড়ুন: টাঙ্গাইলে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বলেন, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা রয়েছে। পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে। অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড