• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নরসিংদীতে ৫ ভুয়া ডিবি পুলিশ গ্রেপ্তার, অপহৃত প্রবাসী উদ্ধার

  নরসিংদী প্রতিনিধি

০৪ মার্চ ২০২০, ১৩:২৫
গ্রেপ্তার
গ্রেপ্তার পাঁচ ভুয়া ডিবি পুলিশ (ছবি : দৈনিক অধিকার)

নরসিংদীতে ডিবি পরিচয়ে সৌদি প্রবাসী শাহীন মিয়াকে অপহরণের অভিযোগে অপহরণকারী চক্রের পাঁচ সদস্যকে গ্রেপ্তার ও অপহৃত প্রবাসীকে উদ্ধার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

মঙ্গলবার (৩ মার্চ) বিকালে শহরের বানিয়াছল এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- পৌর শহরের বানিয়াছল এলাকার মৃত সুলতান মিয়ার ছেলে তোফাজ্জল হোসেন (৩৪), মৃত মতিউর রহমানের ছেলে রাসেল চৌধুরী (৩৫), মাধবদীর ভগিরথপুর এলাকার মৃত আ. মজিদের ছেলে সানোয়ার হোসেন (৪১), মৃত আ. হালিমের ছেলে মোশারফ মিয়া (৩৮) ও ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের কুলাশিং এলাকার আ. সালামের ছেলে রুবেল মিয়া (৩৪)।

নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক রুপণ কুমার সরকার এ তথ্য নিশ্চিত করেছেন।

গোয়েন্দা পুলিশ জানায়, সোমবার (২ মার্চ) রাত ১১টার দিকে সাত থেকে আটজনের একটি দল সদর উপজেলার শীলমান্দি গ্রামের রবিউল্লাহর ছেলে সৌদি প্রবাসী শাহীন মিয়ার বাড়িতে ডিবি পরিচয়ে হানা দেয়। এ সময় ঘর তল্লাশি করে দুইটি মোবাইল সেটসহ শাহীন মিয়াকে বাসা থেকে তুলে নিয়ে যায় এবং তাদের সঙ্গে যোগাযোগ করতে পরিবারের সদস্যদের বলে যায় তারা।

পরবর্তীকালে অপহরণকারী দল শাহীনকে মারপিট করে তার কান্নার শব্দ ফোনে পরিবারের সদস্যদের শুনিয়ে পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। এ ঘটনায় মঙ্গলবার (৪ মার্চ) অপহৃত শাহিনের পরিবারের সদস্যরা নরসিংদী পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদারের কাছে মৌখিকভাবে ঘটনাটি অবহিত করেন। এতে পুলিশ সুপারের নির্দেশে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি টিম তথ্য প্রযুক্তির সহায়তায় অপহরণকারী চক্রের অবস্থান শনাক্ত করে। পরে বিকাল সাড়ে ৪টায় শহরের বানিয়াছল মহল্লার তোফাজ্জল হোসেনের বাসায় অভিযান পরিচালনা করে অপহৃত প্রবাসী শাহীন মিয়াকে উদ্ধারসহ ঘটনায় জড়িত পাঁচজনকে গ্রেপ্তার করা হয়।

আরও পড়ুন : দৈনিক অধিকারে সংবাদ প্রকাশের পর বেইলি ব্রিজের মেরামত কাজ শুরু

এ সময় অপহরণকারীদের কাছ থেকে দুইটি মোবাইল সেট উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে নরসিংদী সদর মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও ডিবি পুলিশ জানিয়েছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড