• মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

নারায়ণগঞ্জে র‌্যাবের জালে আটক দুই মাদক কারবারি

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

০৪ মার্চ ২০২০, ১১:৪৬
আটক
আটক দুই মাদক কারবারি (ছবি : দৈনিক অধিকার)

নারায়ণগঞ্জের বন্দর উপজেলার মদনপুর এলাকায় একটি কাভার্ড ভ্যানে তল্লাশি চালিয়ে ১৪৩ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১১-এর সদস্যরা।

মঙ্গলবার (৩ মার্চ) ভোরে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার মদনপুর বাসস্ট্যান্ডে তল্লাশি চৌকি বসিয়ে দুই মাদক কারবারিকে আটক করা হয়। একই দিন বিকালে র‌্যাব-১১-এর সদর দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এমন তথ্য নিশ্চিত করা হয়।

আটক মাদক কারবারিরা হলো- ফেনী জেলার দাগনভূইয়া থানার সুজাতপুর এলাকার মো. ইকবাল হোসেন (২৬) ও কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার দামপাড়া এলাকার মো. মোবারক আলী (২৫)। পরে মাদক পাচারের কাজে ব্যবহৃত ওই কাভার্ড ভ্যানটি জব্দ করা হয়।

আরও পড়ুন : নোয়াখালীতে সড়কে ঝরল শিক্ষক মাসহ মেয়ের প্রাণ, আহত ৩

র‌্যাব-১১-এর পুলিশ কর্মকর্তা মো. জসিম উদ্দীন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃতরা দীর্ঘদিন যাবত অবৈধভাবে সীমান্ত এলাকা থেকে মাদক এনে ঢাকা ও নারায়ণগঞ্জে সরবরাহ করে আসছিল। তারা কাভার্ড ভ্যানে বিভিন্ন পণ্য পরিবহনের আড়ালে বিশেষ কৌশলে মাদক কারবারি করে বলে প্রাথমিকভাবে জবানবন্দি দিয়েছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড