• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধর্ষকের জিব কামড়ে নিজেকে রক্ষা করলেন গৃহবধূ

  মুন্সিগঞ্জ প্রতিনিধি

০৪ মার্চ ২০২০, ০৫:৩০
ধর্ষণ
ছবি : প্রতীকী

মুন্সিগঞ্জের সিরাজদীখান উপজেলায় ধর্ষিত হওয়া থেকে নিজেকে রক্ষা করতে ধর্ষকের জিব কামড়ে ছিঁড়ে ফেলেছেন এক গৃহবধূ। সোমবার (২ মার্চ) দিবাগত রাত ১টার দিকে এ ঘটনা ঘটে।

ধর্ষকের নাম সাগর মণ্ডল (৪৪)। ঘটনার পর ধর্ষককে রাজধানীর মিটফোর্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা যায়।

জানা যায়, সিরাজদীখানে একটি বাড়িতে বিয়ের অনুষ্ঠান চলছিল। গভীর রাত পর্যন্ত বিয়ে বাড়িতে সাউন্ড বক্সে গান বাজছিল। এ সময় সোমবার দিবাগত রাত ১টার দিকে ওই গৃহবধূ নিজের ঘরে যাচ্ছিলেন। তার পিছু পিছু সাগর তার ঘরে ঢুকে তাকে ধর্ষণের চেষ্টা চালায়। বিয়ে বাড়ির উচ্চ শব্দের গানের কারণে গৃহবধূর চিৎকার আশেপাশের কেউ শুনতে পায়নি। এরপর উপায় না দেখে নিজেকে রক্ষা করতে তিনি সাগরের জিব কামড় দিয়ে এক ইঞ্চি কেটে বিচ্ছিন্ন করে দেন।

পরদিন মঙ্গলবার (৩ মার্চ) সন্ধ্যায় সিরাজদীখান থানায় বাদী হয়ে ধর্ষক সাগরের বিরুদ্ধে মামলা দায়ের করেন গৃহবধূ। তিনি জানান, তার স্বামী বিদেশে থাকেন। বহুদিন ধরেই তাকে নানাভাবে উত্যক্ত করে আসছিল সাগর।

সিরাজদীখান থানার অফিসার ইনচার্জ (ওসি) ফরিদ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন নিজেকে রক্ষা করতে গৃহবধূ কামড় দিয়ে ধর্ষকের জিব ছিঁড়ে ফেলেছেন। মিডফোর্ডে ভর্তি হলেও অভিযুক্ত সাগরকে সেখানে পাওয়া যায়নি। তবে তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ওডি/এমএমএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড