• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ডিবি পরিচয়ে ছিনতাই চেষ্টায় ঠাকুরগাঁওয়ে আটক ১

  ঠাকুরগাঁও প্রতিনিধি

০৩ মার্চ ২০২০, ১৯:১৯
থানা
ঠাকুরগাঁও থানা (ছবি : দৈনিক অধিকার)

ডিবি পুলিশের পরিচয় দিয়ে মোটরসাইকেল ছিনতাইয়ের সময় এক যুবক আটক হয়েছে ঠাকুরগাঁওয়ে। রবিউল ইসলাম (২১) নামের ওই যুবককে আটক করে স্থানীয়রা।

সোমবার (২ মার্চ) রাতে সদর উপজেলার শিবগঞ্জ মহেষালী গ্রামের কবরস্থানের পাশে এ ঘটনা ঘটে। মঙ্গলবার সন্ধ্যায় পুলিশ বিষয়টি স্বীকার করে।

ঠাকুরগাঁও সদর থানার ওসি তদন্ত গোলাম মর্তুজা বলেন, ভুয়া ডিবি পরিচয় দাতা ওই যুবকের বাড়ি পঞ্চগড় জেলায়। সে ওই এলাকার ময়দানদিঘী গাইঘাটা গ্রামের আবু সাঈদের ছেলে।

ঘটনার বিষয়ে তিনি বলেন, সোমবার রাতে সদর উপজেলা শিবগঞ্জ মহেষালী গ্রামের মৃত আনসারুল হকের ছেলে ও সোনালী ব্যাংকের সিনিয়র কর্মকর্তা আখলাক হোসেন মোটরসাইকেলে করে নিজ বাড়ি যাচ্ছিলেন। এ সময় মহেষালী কবরস্থানের পাশে আমতলি এলাকায় অপর একটি মোটরসাইকেলে রবিউল ইসলামসহ তিনজন ছিনতাইকারী ডিবি পুলিশের পরিচয় দিয়ে তার পথরোধ করে। এ সময় ছিনতাইকারীরা তার কাছে পঞ্চাশ হাজার টাকা দাবি করে। টাকা দিতে অসম্মতি জানালে ছিনতাইকারীরা তাদের হাতে থাকা লোহার রড দিয়ে আখলাক হোসেনকে এলোপাতাড়ি পেটাতে থাকে। এক পর্যায়ে তার মানিব্যাগ ও মোটরসাইকেলের চাবি কেড়ে নেয়।

ঘটনা বুঝতে পেরে আশেপাশের লোকজন ছুটে আসলে ছিনতাইকারী দুইজন পালিয়ে যেতে সক্ষম হলেও রবিউল ইসলাম নামে একজনকে আটক করে স্থানীয়রা।

আরও পড়ুন : রূপগঞ্জে তিন চাঁদাবাজ গ্রেপ্তার

এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে উল্লেখ করে ওসি তদন্ত জানান, মঙ্গলবার ভুয়া ডিবিকে নিয়ে বাকিদের গ্রেপ্তারে চেষ্টা চালিয়েছে পুলিশ।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড