• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

কাদামাটিতে সড়ক নোংরা, ৫ ইটভাটা মালিকের জরিমানা

  মেহেরপুর প্রতিনিধি

০৩ মার্চ ২০২০, ১৫:১৭
সড়ক
কাদায় নিমজ্জিত সড়ক (ছবি : দৈনিক অধিকার)

মেহেরপুরের গাংনী উপজেলার বিভিন্ন সড়কে কাদামাটি ফেলে নোংরা করার অপরাধে পাঁচজন ইটভাটা মালিককে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। এ ঘটনায় দুই লাখ ৭০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

জরিমানা পাওয়া পাঁচ ইটভাটা মালিক হলো- উপজেলার বামন্দী এলাকার লিটন আলীকে ৬০ হাজার, আব্দুল আওয়ালকে ৫০ হাজার, চঞ্চল হোসেনকে ৭০ হাজার, গাংনী থানাপাড়া এলাকার স্বপন আলীকে ৩০ হাজার ও রুহুল আমীনকে ৬০ হাজার টাকাসহ মোট ২ লাখ ৭০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

মঙ্গলবার (৩ মার্চ) দুপুর ১২টার দিকে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে এ জরিমানা আদায় করা হয়। উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) ইয়ানুর রহমানের নেতৃত্বে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এ সময় গাংনী থানার পুলিশের একটি টিম ঘটনাস্থলে উপস্থিত ছিল।

আরও পড়ুন : খাগড়াছড়িতে বিজিবি-গ্রামবাসী সংঘর্ষে নিহত ৪

ভ্রাম্যমাণ আদালত জানায়, ইটভাটার মাটিবাহী ট্রাক্টরের কাদামাটি সড়কে পড়ে সড়ক যান চলাচলের অনুপযোগী হয়ে উঠছে। এতে প্রায়ই প্রতিদিন ছোটবড় নানা দুর্ঘটনা ঘটছে। ইটভাটা মালিকরা অপরাধের কথা স্বীকার করায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের জরিমানা করা হয়েছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড