• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

চুয়াডাঙ্গায় ফের ব্যারিকেড দিয়ে ডাকাতি, আহত ২

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

০২ মার্চ ২০২০, ২২:৫৩
ডাকাতি
ডাকাতির শিকার গরু ব্যবসায়ী (ছবি : দৈনিক অধিকার)

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় সন্ধ্যায় আবারও ডাকাতির ঘটনা ঘটেছে। সোমবার (২ মার্চ) রাতে উপজেলার কৃষ্ণপুর গ্রামে এ ডাকতির ঘটনা ঘটে।

এ সময় ডাকাত সদস্যদের অস্ত্রাঘাতে গুরুতর আহত হয়েছে নাসির উদ্দীন (৫২) ও আব্দুর রহিম (৫০) নামে দুই গরু ব্যবসায়ী। তাদের কাছ থেকে লুট করা হয়েছে প্রায় দুই লাখ টাকা।

ঘটনার খবর পেয়ে পুলিশ ওই এলাকায় অভিযান শুরু করেছে। তবে শেষ খবর পাওয়া পর্যন্ত পুলিশ ডাকাতির সঙ্গে জড়িত কাউকে আটক করতে পারেনি।

পুলিশ ও স্থানীয়রা জানায়, চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার গোয়ালবাড়ি গ্রামের নাসির উদ্দীন ও পার্শ্ববর্তী রোয়াকুলি গ্রামের আব্দুর রহিমসহ বেশ কয়েকজন গরু ব্যবসায়ী ডুগডুগি হাটে গরু বিক্রি করে নিজ গ্রামে ফিরছিল।

এক পর্যায়ে রাত আনুমানিক ৮টার দিকে জেহালা ইউনিয়নের গোয়ালবাড়ি গ্রামের মাঠে পৌঁছালে ৮ থেকে ১০ জনের সশস্ত্র একটি ডাকাত দল সড়কে ব্যারিকেড দিয়ে তাদের গতিরোধ করে। এ সময় ডাকাত সদস্যরা এলোপাতাড়ি কুপিয়ে দুই গরু ব্যবসায়ীকে জখম করে।

ডাকাতির কবলে পড়া নাসির উদ্দীন জানান, সোমবার দামুড়হুদার ডুগডুগি পশুহাটে গরু বিক্রি করে বেশ কয়েকজন ব্যবসায়ী আলমসাধুযোগে গ্রামে ফিরছিলাম। এরই মধ্যে ডাকাত সদস্যরা আমাদের জিম্মি করে আমার কাছ থেকে ১ লাখ ৮২ হাজার ও রহিমের কাছ থেকে ২৫ হাজার টাকা লুট করে নিয়ে যায়। এ সময় আমাদের চিৎকারে গ্রামবাসী ছুটে এলে ডাকাত সদস্যরা পালিয়ে যায়। পরে গ্রামবাসী আমাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে।

আলমডাঙ্গা থানার ইন্সপেক্টর (তদন্ত) গাজী শামিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ডাকাত সদস্যদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত কাউকে আটক করা যায়নি।

আরও পড়ুন : তাহিরপুরে গাঁজার চালানসহ দুই কারবারি আটক

উল্লেখ্য, গত ২২ ফেব্রুয়ারি রাতেও একই উপজেলার মাদারহুদা গ্রামে সড়কে ব্যারিকেড দিয়ে গণডাকাতির ঘটনা ঘটে। ওই ঘটনায় ডাকাত সদস্যরা একইভাবে ব্যবসায়ীদের জিম্মি করে চার লাখ টাকা লুট করে। এছাড়া চার গরু ব্যবসায়ীকে কুপিয়ে জখম করে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড