• শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

পুলিশি ধাওয়ায় পানিতে পড়ে ব্যক্তির মৃত্যুর অভিযোগ

  ফরিদপুর প্রতিনিধি

০২ মার্চ ২০২০, ২১:৫১
থানা
নগরকান্দা থানা (ফাইল ছবি)

পুলিশের ধাওয়া খেয়ে ফরিদপুরে খালের পানিতে পড়ে এক ব্যক্তির মৃত্যুর হয়েছে বলে অভিযোগ উঠেছে।

রবিবার (১ মার্চ) রাতে জেলার নগরকান্দা উপজেলার তালমা ইউনিয়নের মানিকনগর গ্রাম থেকে নিহত ওই ব্যক্তির লাশ উদ্ধার করে পুলিশ।

পরে সোমবার (২ মার্চ) ময়না তদন্ত শেষে লাশ নিহতের পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়।

নিহত ওই ব্যক্তির নাম বিমান সরদার (৩২)। তিনি মানিকনগর গ্রামের সূর্য সরদারের ছেলে ও পেশায় একজন ড্রাম ট্রাকচালক।

এলাকাবাসীরা জানান, রবিবার মনিকনগর গ্রামের একটি কলাবাগানে ওই এলাকার কিছু ব্যক্তি তাস খেলছিল। পরে দুপুর ২টার দিকে নগরকান্দা থানার উপপরিদর্শক (এসআই) মো. নজরুলের নেতৃত্বে কয়েকজন পুলিশ সদস্য ওই কলাবাগানে অভিযান চালায়। এ সময় পুলিশ দেখে বিমান সরদারসহ সকলে দৌড়ে পালানোর চেষ্টা করে। পরে ঘটনাস্থল থেকে একই গ্রামের কামরুল হাওলাদারকে (৪০) আটক করা হয়।

নিহতের ভাই আক্কাস আলী সরদার অভিযোগ করেন, পুলিশের ধাওয়া খেয়ে সকলে বাড়ি ফিরে গেলেও তার ভাই বাড়ি ফিরে আসেনি। পরে তিনি ভাইকে খুঁজতে গিয়ে ওই কলাবাগানের পাশের একটি খালের পানিতে তার স্যান্ডেল ভাসতে দেখেন। একপর্যায়ে রাত ৮টার দিকে ওই খাল থেকে তার ভাইকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়।

আরও পড়ুন : গোপালগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল যুবকের

এ ব্যাপারে নগরকান্দা থানার পরিদর্শক (তদন্ত) মিরাজ হোসেন দৈনিক অধিকারকে বলেন, ‘বিমান সরদার পুলিশের ধাওয়া খেয়ে পানিতে পড়ে যাননি। আর পুলিশও কাউকে ধাওয়া করেনি। পুলিশ ঘটনাস্থলে গিয়ে এক ব্যক্তিকে আটক করলে অন্যরা পালিয়ে যায়।’

তিনি বলেন, এ ব্যাপারে বিমানের ভাই আক্কাস বাদী হয়ে নগরকান্দা থানায় একটি অপমৃত্যুর মামলা করেছেন। পাশাপাশি ঘটনাস্থল থেকে আটক কামরুল হাওলাদারকে জুয়া আইনে গ্রেপ্তার দেখিয়ে জেলার মুখ্য বিচারিক হাকিমের আদালতে সোপর্দ করা হয়েছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড