• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

সুন্দরবনে জলদস্যু বাহিনীর ২ সদস্য আটক, উদ্ধার ৩

  বাগেরহাট প্রতিনিধি

০২ মার্চ ২০২০, ২০:৫৪
আটক
উদ্ধার হওয়া তিন জেলে ও আটক দুই জলদস্যু (ছবি : দৈনিক অধিকার)

সুন্দরবনের কুখ্যাত জলদস্যু বুলবুল বাহিনীর আস্তানায় অভিযান চালিয়ে দুই জলদস্যুকে আটক ও অপহৃত ৩ জেলেকে উদ্ধার করেছে কোস্টগার্ড পশ্চিম জোন। এ সময় ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে একটি বন্দুক ও ২ রাউন্ড তাজা গুলি উদ্ধার করা হয়েছে।

আটক জলদস্যুরা হলো- ভারতের চব্বিশ পরগনা জেলার জেলিয়াখালী গ্রামের আব্দুর হাইয়ের ছেলে জালাল উদ্দিন (৫০) ও বাগেরহাটের রামপাল উপজেলার ঝনঝনিয়া গ্রামের ইউনুছ আলীর ছেলে গোলাম মোল্লা (৫০)। আটক দস্যুদের অস্ত্র ও গুলিসহ শ্যামনগর থানায় স্থানান্তর করা হয়েছে।

এছাড়া উদ্ধারকৃত জেলেরা হলেন- মো. শহিদুজ্জামান (৪০), রেজাউল করিম (৩০) ও বাবলু শেখ (৩৫)। তাদের প্রত্যেকের বাড়ি সাতক্ষীরার শ্যামনগর উপজেলায়।

কোস্টগার্ড সদর দপ্তরের মিডিয়া উইং লেফটেন্যান্ট হায়াত ইবনে ছিদ্দিক জানান, সোমবার (২ মার্চ) ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে সুন্দরবনের রায়মঙ্গল নদীর তীরে মহস্তখাল এলাকায় জলদস্যু বুলবুল বাহিনীর আস্তানায় অভিযান পরিচালনা করে কোস্টগার্ডের সদস্যরা। এ সময় দুই জলদস্যুকে আটক করে তারা। ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে দস্যু বাহিনীর ব্যবহৃত একটি বন্দুক, দুই রাউন্ড তাজা গুলি ও মুক্তিপণের দাবিতে অপহৃত তিন জেলেকে উদ্ধার করা হয়।

আরও পড়ুন : নীলফামারীতে সাব-রেজিস্ট্রারের বদলির দাবিতে কলম বিরতি

তিনি আরও জানান, কোস্টগার্ড বাহিনীর এখতিয়ারভূক্ত এলাকা সমূহে জলদস্যু ও বনদস্যু বাহিনীর যে কোনো অপতৎপরতার বিরুদ্ধে কোস্টগার্ড বাহিনী নিয়মিত অভিযান অব্যাহত রাখবে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড