• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

টেকনাফে বন্দুকযুদ্ধে মাদক কারবারি নিহত

  কক্সবাজার প্রতিনিধি

০২ মার্চ ২০২০, ০৯:৪২
কক্সবাজার টেকনাফ
বন্দুকযুদ্ধ (ছবি: প্রতীকী)

কক্সবাজারের টেকনাফে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সঙ্গে বন্দুকযুদ্ধে এক মাদক কারবারি নিহত হয়েছে। তবে তাৎক্ষণিক তার পরিচয় জানা যায়নি।

রবিবার (১ মার্চ) দিবাগত রাতে জাদিমোরা খাল সংলগ্ন পয়েন্টে এ ঘটনা ঘটে। এতে বিজিবির তিন সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে দেড় লাখ ইয়াবা, একটি দেশীয় অস্ত্র ও ২ রাউন্ড তাঁজা কার্তুজ উদ্ধার করা হয়েছে।

টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান বলেন, মিয়ানমার থেকে মাদকের চালান নিয়ে জাদিমোরা খাল সংলগ্ন পয়েন্ট দিয়ে বাংলাদেশে অনুপ্রবেশ করবে এমন সংবাদের ভিত্তিতে বিজিবি সদস্যরা সেখানে অবস্থান নেয়। কিছুক্ষণ পর কয়েকজন মাদক কারবারি নৌকাযোগে কিনারায় ওঠে। এ সময় বিজিবির উপস্থিতি টের পেয়ে মাদক কারবারিরা অতর্কিতভাবে গুলি করতে থাকে। এ সময় বিজিবিও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। পরিস্থিতি শান্ত হলে আহত অবস্থায় একজনকে উদ্ধার করে টেকনাফ উপজেলা সদর হাসপাতালে নেওয়া হয়। এরপর উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

আরও পড়ুন : চুয়াডাঙ্গায় পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা

ময়না তদন্তের জন্য মরদেহ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলেও জানান বিজিবির এ কর্মকর্তা।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড