• সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

লোহাগাড়ায় এক রাতে ৩ লাখ টাকার গরু চুরি

  লোহাগাড়া প্রতিনিধি, চট্টগ্রাম

০১ মার্চ ২০২০, ১৮:৪৬
চট্টগ্রাম
ছবি : দৈনিক অধিকার

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় গরু চুরির হিড়িক পড়েছে। গত দুই মাসে অন্তত ৭-৮টি এমন চুরির ঘটনা ঘটেছে। সবশেষ গত ২৬ ফেব্রুয়ারি মধ্যরাতে বাড়ির গোয়ালঘর থেকে দুটি লাল গাভী ও একটি কালো বাছুর চুরি হয়।

এ ব্যাপারে লোহাগাড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন গরুর মালিক নুরুল ইসলাম। তার বাড়ি উপজেলার পদুয়া ইউনিয়নের আলী সিকদার পাড়ায়।

অভিযোগে তিনি উল্লেখ করেন, ‘ঘটনার দিন অন্য দিনের মতো গরুগুলোকে গোয়ালঘরে রেখে বাড়িতে ঘুমাতে যাই। রাত সাড়ে ৩টার দিকে ঘরের আশেপাশে মানুষের আনাগোনা টের পেয়ে সন্দেহ হয়। পরে আমি ও আমার স্ত্রী গোয়ালঘরে যাই। সেখানে গিয়ে দেখি আমাদের গরুগুলো নেই। এ সময় আমাদের চিৎকারে এলাকাবাসী ঘুম থেকে উঠে এগিয়ে আসে। একপর্যায়ে একজন প্রতিবেশী দৌড়ে নিজের বাড়িতে ঢুকে পড়লে তাকে নিয়ে আমাদের সন্দেহ হয়। পরে সবাই মিলে তার বাড়িতে গিয়ে তার মোবাইলের কললিস্ট চেক করতে চাইলে সে বাধা দেয়। এতে আমাদের সন্দেহ আরও বেড়ে যায়। ধারণা করা হচ্ছে, তার সহযোগিতায় অজ্ঞাত চোরেরা আমাদের গরু চুরি করেছে।

আরও পড়ুন: ডিবি পরিচয়ে চাঁদাবাজি করল এলজিইডির কর্মচারী

এ ব্যাপারে লোহাগাড়া থানার ওসি (তদন্ত) রাশেদুল ইসলাম জানান, ‘গরু চুরির অভিযোগটি নিয়ে তদন্ত শুরু হয়েছে। তদন্ত সাপেক্ষে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড