• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বান্দরবানে দুস্থ শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ বিতরণ 

  বান্দরবান প্রতিনিধি

০১ মার্চ ২০২০, ১৫:৩৫
বান্দরবান
শিক্ষা উপকরণ বিতরণ (ছবি : দৈনিক অধিকার)

পার্বত্য অঞ্চলের শিক্ষার্থীদের শিক্ষার আলো প্রসারে বান্দরবান ফ্রেন্ডস ক্লাবের সহযোগিতায় সদর সেনা জোনের উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী ও এলাকার অসহায় দুস্থদের শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

রবিবার (১ মার্চ) দুপুরে স্থানীয় রাজার মাঠে বান্দরবান সদর সেনা জোনের উদ্যোগে এ শিক্ষা সামগ্রী ও শীতবস্ত্র বিতরণ করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সদর জোন কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল আখতার উস সামাদ রাফি শিক্ষা সামগ্রী ও শীত বস্ত্র বিতরণ করেন।

এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- বান্দরবান রিজিওনের (জিটুআই) মেজর মোহাম্মদ ইফতেখার হোসেন, ২৬ বীরের লেফটেন্যান্ট শিহান মুনির, লেফটেন্যান্ট সাজ্জাদুর রহমানসহ জোনের বিভিন্ন কর্মকর্তা ও বান্দরবান ফ্রেন্ডস ক্লাবের সভাপতি-সাধারণ সম্পাদকসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে কর্নেল আখতার উস সামাদ রাফি বলেন, পার্বত্য এলাকার শান্তি শৃঙ্খলা ও উন্নয়নে নিরলসভাবে কাজ করছে বাংলাদেশ সেনাবাহিনী। বান্দরবান রিজিওন সব সময়ই অসহায় ও দুস্থদের পাশে রয়েছে। ভবিষ্যতে ও যে কোনো সামাজিক এবং নৈতিক উন্নয়নে সেনাবাহিনীর এই সহায়তা অব্যাহত থাকবে।

আরও পড়ুন : বগুড়া-১ আসনের ২ স্বতন্ত্র প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

তিনি আরও বলেন, যে কোনো অসামাজিক কর্মকাণ্ড যেমন মাদক, চাঁদাবাজি, অস্ত্র, সন্ত্রাস প্রতিহত করতে আমরা সর্বদা সচেষ্ট আছি।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড