• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাছে স্ত্রীর লাশ, মাটিতে স্বামীর 

  জয়পুরহাট প্রতিনিধি

০১ মার্চ ২০২০, ১২:২৪
জয়পুরহাট
লাশ উদ্ধার (ছবি : দৈনিক অধিকার)

জয়পুরহাটের আক্কেলপুরের গুডুম্বা চাত্রা গ্রামে স্বামী শাহীন ইসলাম (৩৫) ও স্ত্রী আশাতুল বেগম (৩২) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তারা দুইজনেই গুডুম্বা দাসড়া গ্রামের বাসিন্দা।

রবিবার (১ মার্চ) ভোরে এ ঘটনা ঘটে।

শাহীন একই গ্রামের গুডুম্বা দাসড়া গ্রামের আবু তাহেরের ছেলে এবং স্ত্রী আশা মৃত আব্দুল জলিলের কন্যা।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ভোরে পার্শ্ববর্তী গুডুম্বা চাত্রা গ্রামের পুকুর পাড়ের জঙ্গলে এক গাছে স্ত্রীর ঝুলন্ত মরদেহ ও মাটিতে স্বামীর মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ মরদেহ দুটি উদ্ধার করে।

স্ত্রী আশার মা শেফালী বেগম জানান, ১২ বছর আগে তাদের বিয়ে হয়। তাদের সাদিয়া নামের ৭ বছরের একটি কন্যা সন্তান রয়েছে। শনিবার (২৯ ফেব্রুয়ারি) দিবাগত রাতে খাওয়া-দাওয়া করে সবাই ঘুমিয়ে পড়ি, পরে ভোরে শুনি এ ঘটনা।

আরও পড়ুন : ভৈরবে মধ্যরাতে পুলিশের মোটরসাইকেল মহড়া

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু ওবায়েদ জানান, শনিবার রাতের কোনো এক সময় পুকুর পাড়ের নির্জন গাছে প্রথমে শাহিন গাছে ঝুলে আত্মহত্যা করে। পরে আশা স্বামীর আত্মহত্যার ঘটনা জানতে পেরে স্বামীকে গাছ থেকে নামানোর পরে সেও গাছে ঝুলে আত্মহত্যা করে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

তিনি আরও জানান, আমরা স্ত্রী আশার মরদেহ গাছ থেকে এবং শাহীনের মরদেহ মাটিতে পড়ে থাকা অবস্থায় উদ্ধার করেছি। প্রাথমিকভাবে আমরা ধারণা করছে পারিবারিক কলহের জেরে এই আত্মহত্যা ঘটে থাকতে পারে, তবে ঘটনাটি কীভাবে ঘটল এ ঘটনা জানার জন্য জোর চেষ্টা চালানো হচ্ছে। মরদেহ দুটি ময়না তদন্তের জন্য জয়পুরহাট হাসপাতালে পাঠানো হয়েছে।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড