• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছাত্রীনিবাস থেকে কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

  বগুড়া প্রতিনিধি

২৯ ফেব্রুয়ারি ২০২০, ২১:০০
মরদেহ
মরদেহ উদ্ধার ( ছবি : প্রতীকী )

বগুড়ায় একটি ছাত্রীনিবাস থেকে এক ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত ছাত্রীর নাম আখিনুর আকতার (২৪)। সে মাস্টার্সের শিক্ষার্থী।

শনিবার (২৯ ফেব্রুয়ারি) দুপুরে শহরের কামারগাড়ি এলাকার মা-বকুল ভিলা নামে ছাত্রীনিবাসের চতুর্থ তলার একটি কক্ষ থেকে মরদেহ উদ্ধার করা হয়।

নিহত আখিনুর আকতার শিবগঞ্জ উপজেলার ময়দানহাটা ইউনিয়নের পলাশী গ্রামের হেলাল উদ্দিনের মেয়ে। সে বগুড়া সরকারি মুজিবুর রহমান মহিলা কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের মাস্টার্স শেষ বর্ষের শিক্ষার্থী ছিল।

জানা গেছে, শুক্রবার রাতে আখিনুর খাবার খেয়ে দরজা বন্ধ করে তার রুমে ঘুমিয়ে পড়ে। শনিবার দুপুর হয়ে গেলেও সে রুম থেকে বের না হওয়ায় অন্য বাসিন্দারা বিষয়টি বাড়ির মালিককে জানায়। পরে বাসার মালিক লিমন সদর থানায় খবর দিলে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে পৌঁছায়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা দরজা খুলে ভেতরে প্রবেশ করে দেখতে পায় সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচানো অবস্থায় আখিনুরের মরদেহ।

এ বিষয়ে ওই ছাত্রীনিবাসের অন্যান্য ছাত্রীরা জানায়, দেড় বছর আগে মামুন নামে এক যুবকের সঙ্গে আখিনুরের বিয়ে হয়। বিয়ের কয়েকদিন পর তার স্বামী মালেশিয়া চলে যায়। কিছুদিন ধরে মোবাইল ফোনে স্বামীর সঙ্গে ঝগড়া হয়।

আরও পড়ুন: বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে গিয়ে নিখোঁজ প্রেমিকা

বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম বদিউজ্জামান জানান, লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনাটির তদন্ত করা হচ্ছে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড