• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বরিশালে বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা

  বরিশাল প্রতিনিধি

২৯ ফেব্রুয়ারি ২০২০, ১৯:০৮
বরিশাল
পুলিশের বাধায় মিছিল করতে পারেনি বরিশাল মহানগর বিএনপি (ছবি : দৈনিক অধিকার)

বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বরিশালে পৃথক বিক্ষোভ সমাবেশ করেছে জেলা ও মহানগর বিএনপি। উত্তর ও দক্ষিণ জেলা বিএনপি নগরীতে বিক্ষোভ মিছিল করলেও পুলিশের বাধায় মিছিল করতে পারেনি মহানগর বিএনপি।

শনিবার (২৯ ফেব্রুয়ারি) বেলা ১২টায় নগরীর হাটখোলা রোডের এ. করিম আইডিয়াল কলেজ চত্বর সমাবেশের আয়োজন করে মহানগর বিএনপি। মহানগর সভাপতি ও কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ারের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, মহানগরীর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন সিকদার জিয়া, সহ সম্পাদক আনোয়ারুল হক তারিন সহ অন্যান্যরা।

সমাবেশ শেষে নেতাকর্মীরা বিক্ষোভ মিছিলের চেষ্টা করলে পুলিশের বাধায় তা বেশি দুর এগোতে পারেনি।

এর আগে সকাল সাড়ে ১০টায় একই দাবিতে নগরীর সদর রোডের দলীয় কার্যালয় চত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে উত্তর ও দক্ষিণ জেলা বিএনপি। মিছিলটি কিছুদূর অতিক্রমের পর প্রেসক্লাব চত্বরে গিয়ে শেষ হয়।

আরও পড়ুন : ভৈরবে রেলওয়ে টিকিট কালোবাজারিতে

পরে সেখানে দক্ষিন জেলা বিএনপির সভাপতি এবায়দুল হক চাঁনের সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন উত্তর জেলা বিএনপির সভাপতি মেজবাউদ্দিন ফরহাদ ও দক্ষিণ জেলার সাধারণ সম্পাদক আবুল কালাম শাহিন।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড