• সোমবার, ০৩ আগস্ট ২০২০, ১৯ শ্রাবণ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাইবান্ধায় আগুনে পুড়ে ছাই ৫ দোকানঘর

  গাইবান্ধা প্রতিনিধি

২৯ ফেব্রুয়ারি ২০২০, ১৮:২৯
অগ্নিকাণ্ড
ভয়াবহ অগ্নিকাণ্ডে পুড়ে যাওয়া একটি ইলেক্ট্রনিক দোকান (ছবি : দৈনিক অধিকার)

ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় গাইবান্ধায় ইলেক্ট্রনিক দোকানসহ পাঁচটি দোকানঘর আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। এতে বিভিন্ন মালামাল পুড়ে প্রায় ১২ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ভুক্তভোগীরা।

শনিবার (২৯ ফেব্রুয়ারি) বিকাল ৪টার দিকে জেলার সদর উপজেলার পুরাতন বাদিয়াখালি এলাকায় এই আগুনের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, পুরাতন বাদিয়াখালি বাজারে বিকালে কাফি হাওলাদারের ইলেক্ট্রনিক দোকান থেকে বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে এই অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। এতে মুহূর্তেই আগুনের লেলিহান শিখা আশপাশের দোকানে ছড়িয়ে পড়ে। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট স্থানীয়দের সহায়তায় দীর্ঘ ১ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু ততক্ষণে কাফি হাওলাদারের দোকান কেয়া ইলেক্ট্রনিক্সসহ ফারুক মিয়ার মুরগির দোকান, সুমন মিয়ার ইলেক্ট্রনিক্সের দোকান এবং কীটনাশকের দোকানসহ পাঁচটি দোকানঘর পুড়ে ছাই হয়ে যায়।

এ দিকে ক্ষতিগ্রস্তরা জানিয়েছেন, এই আগুনের ঘটনায় দোকান ঘরগুলোতে থাকা বিভিন্ন মালামালসহ সবকিছু পুড়ে প্রায় ১২ লাখ টাকার ক্ষতি হয়েছে। তারা কিছুই বের করতে পারেননি। ফলে মূলধন পুড়ে পথে বসার মতো অবস্থা হয়েছে তাদের।

আরও পড়ুন : মির্জাগঞ্জে ইয়াবাসহ ধরা খেল যুবক

এ ব্যাপারে গাইবান্ধা ফায়ার সার্ভিসের উপপরিচালক আমিনুল ইসলাম দৈনিক অধিকারকে জানান, অগ্নিকাণ্ডের খবর পেয়ে গাইবান্ধা ফায়ার সার্ভিস ও সাঘাটা ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এই আগুনের সূত্রপাত হয়েছে। এ ঘটনায় চারটি দোকান সম্পূর্ণ এবং একটি দোকান আংশিকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে বলেও জানিয়েছেন ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড