• সোমবার, ১০ আগস্ট ২০২০, ২৬ শ্রাবণ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কাপ্তাইয়ে বিএনপি নেতার মৃত্যু

  কাপ্তাইপ্রতিনিধি, রাঙ্গামাটি

২৯ ফেব্রুয়ারি ২০২০, ১২:২০
রাঙ্গামাটি কাপ্তাই
শামসুল আলম নুর মুন্না (ছবি : সংগৃহীত)

মৃত বাবাকে স্বপ্নে দেখে রাতে এতিম ও ইমামদের নিয়ে মিলাদ পড়েই মৃত্যুর কোলে ঢলে পড়েন কাপ্তাই বিএনপির নেতা মো. শামসুল আলম নুর মুন্না (৪৫)। তিনি কাপ্তাই ইউনিয়ন বিএনপির সহসভাপতি, সাবেক সাধারণ সম্পাদক, নতুনবাজার বণিক কল্যাণ সমিতির সাবেক সাধারণ সম্পাদক, ট্রাক মালিক সমিতির সাধারণ সম্পাদক, কাপ্তাই সংগঠনিক জেলা আইডিইবি সদস্য ও সমাজ সেবক ছিলেন।

শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) নিজ বাসা বিএফআইডিসি বিল্ডিং রাত ১২টায় হঠাৎ বুকে ব্যথা অনুভব করলে দ্রুত উপজেলা হাসপাতালে নেওয়ার পথে সে মৃত্যুর কোলে ঢলে পড়ে। তিনি মৃত ফয়েজ নুরের ছেলে।

এ দিকে তার অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

আরও পড়ুন : ‘মানসম্মত শিক্ষা ছাড়া টেকসই উন্নয়ন সম্ভব নয়’

শনিবার (২৯ ফেব্রুয়ারি) সকাল ১০টায় কাপ্তাই নতুনবাজার মাঠে মরহুমের নামাজের জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় বিএনপি, আওয়ামী লীগ, ট্রাক মালিক সমিতি, নতুন বাজার বণিক সমিতি, কাপ্তাই প্রেসক্লাবসহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত থেকে তার পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। পরে নিজ বাড়ি চট্টগ্রাম জেলার, রাউজান উপজেলার মইশকড়ম গ্রামে ২য় নামাজের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড