• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

মৌলভীবাজারে বন্দুকযুদ্ধে ডাকাত সর্দার নিহত

  মৌলভীবাজার প্রতিনিধি

২৯ ফেব্রুয়ারি ২০২০, ০৮:৫৭
মৌলভীবাজার
বন্দুকযুদ্ধ (ছবি: প্রতীকী)

মৌলভীবাজারে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে বুলু মিয়া (৪০) নামে এক ডাকাত সর্দার নিহত হয়েছে। এ ঘটনায় পাঁচ পুলিশ সদস্য আহত হয়েছেন। এ দিকে আরও দুই ডাকাত আটক রয়েছে বলে জানা গেছে।

শনিবার (২৯ ফেব্রুয়ারি) ভোরে সদর উপজেলার কাগাবলা ইউনিয়নের বোরতলা গ্রামে এ ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন- সিলেটের বিয়ানিবাজার আঙ্গুরা গ্রামের আব্দুল বারীর ছেলে লাল মিয়া (৪৫) এবং মৌলভীবাজার সদর উপজেলার আতানগিরি গ্রামের হায়দার মিয়ার ছেলে আফজাল মিয়া (২৮)।

এ দিকে আহত পুলিশ সদস্যরা হলেন- মৌলভীবাজার মডেল থানার ওসি আলমগীর হোসেন, এসআই কোরবান আলী, কনস্টেবল নিলয় ও সুরঞ্জিত নিরুপম পাল।

ঘটনাস্থল থেকে বন্দুক, গুলি, দুটি সিএনজি, ডাকাতি মালামালসহ ডাকাতদের ব্যবহৃত দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

মৌলভীবাজার জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ জিয়াউর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে গভীর রাতে ১০ থেকে ১২ জনের ডাকাতদল নাজিরাবাদ ইউনিয়নের কমলা কলস গ্রামের ছালেক মিয়ার বাড়ি থেকে ডাকাতি করে পালিয়ে যাওয়ার সময় পুলিশ গতিরোধ করে। পরে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। একপর্যায়ে পুলিশও গুলি করলে ডাকাত সরদার বুলু ঘটনাস্থলেই নিহত হয়। এ সময় দুইজনকে আটক করা হয়, বাকিরা পালিয়ে যায়।

আরও পড়ুন : পাবনায় ছাগল খামারিদের ব্যতিক্রমী মিলনমেলা

তিনি আরও বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে ডাকাতি মালামাল উদ্ধার করেছে। মরদেহ ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মডেল থানায় মামলার প্রস্তুতি চলছে।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড