• শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ২১ চৈত্র ১৪২৬  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

কক্সবাজারে ডাকাতির প্রস্তুতিকালে দুই অস্ত্রধারী আটক

  কক্সবাজার প্রতিনিধি

২৯ ফেব্রুয়ারি ২০২০, ০১:১৭
কক্সবাজারে ডাকাতির প্রস্তুতিকালে দুই অস্ত্রধারী আটক
আটককৃত ডাকাত (ছবি : দৈনিক অধিকার)

কক্সবাজারে পিএমখালী ইউনিয়নের এক বাড়িতে অভিযান চালিয়ে অস্ত্রসহ দুইজন ডাকাতকে আটক করেছে র‌্যাব। এ ঘটনায় ৫ থেকে ৬ জন অস্ত্রধারী পালিয়ে যেতে সক্ষম হয় বলে দাবি বাহিনীটির।

শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) দুপুর ১টায় ইউনিয়নের তোতকখালী ছভায়েরপাড়া এলাকায় অভিযান চালিয়ে মনিরুজ্জামানের ছেলে নবিউল হক লিটন (২৭) ও একই ইউনিয়নের মৃত লাল মিয়ার ছেলে ইসহাক (৪৫) নামে দুইজনকে আটক করে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে দুইটি এলজি, একটি এক নলা বন্দুক এবং দশ রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করা হয়।

র‌্যাবের সহকারী পরিচালক (মিডিয়া) শেখ সাদী বলেছেন, পিএমখালী ইউনিয়নের মনিরুজ্জামানের বাড়িতে একটি ডাকাত দল অস্ত্রসহ অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে উপরোক্ত স্থানে অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পালিয়ে যায়। এ সময় লিটন ও ইসহাককে আটক করা হয়।

আরও পড়ুন : চট্টগ্রামে পুলিশ বক্সে বিস্ফোরণে আহত ৫

তিনি আরও বলেন, গ্রেপ্তারকৃত অস্ত্রধারী ও উদ্ধারকৃত অস্ত্র-গোলাবারুদ পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কক্সবাজার সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

ওডি/কেএইচআর

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড