• শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ২১ চৈত্র ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

চট্টগ্রামে পুলিশ বক্সে বিস্ফোরণে আহত ৫

  সারাদেশ ডেস্ক

২৯ ফেব্রুয়ারি ২০২০, ০০:০২
চট্টগ্রামে পুলিশ বক্সে বিস্ফোরণে আহত ৫
বিস্ফোরণে বিধ্বস্ত পুলিশ বক্স (ছবি : সংগৃহীত)

চট্টগ্রামে ট্র্যাফিক পুলিশের একটি বক্সে ভয়াবহ বিস্ফোরণের ঘটনায় পুলিশের দুই সদস্যসহ অন্তত পাঁচজন গুরুতর আহত হয়েছেন। প্রাথমিকভাবে ঘটনাস্থল থেকে বিস্ফোরকের আলামত উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) রাত পৌনে নয়টার দিকে নগরীর পাঁচলাইশ থানার ষোলশহর দুই নম্বর গেট ট্র্যাফিক বক্সে ঘটনাটি ঘটে।

বিস্ফোরণে আহতরা হলেন- ট্র্যাফিক সার্জেন্ট আরাফাত, পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) আতাউদ্দিন, স্থানীয় দুই যুবক জাহিদ বিন জাহাঙ্গীর ও সুমন। তাছাড়া ১০ বছর বয়সী এক শিশুও এতে গুরুতরভাবে জখম হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নগর পুলিশের অতিরিক্ত কমিশনার আমেনা বেগম বলেছেন, প্রাথমিকভাবে আমরা মনে করেছিলাম, এটি বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে সৃষ্ট কোনো ঘটনা। ঘটনাস্থলে এসে দেখি এটি বড় ধরনের বিস্ফোরণ। 

তিনি আরও বলেন, আমরা বিস্ফোরকের আলামত পেয়েছি। ঢাকা থেকে বোম ডিজপোজাল ইউনিটের সদস্যরা আসছেন। তারা বিস্তারিত বলতে পারবেন। তবে আমরা ধারণা করছি, এটি পরিকল্পিত কোনো নাশকতা হতে পারে।

এ দিকে বিস্ফোরণে আহত এএসআই আতাউদ্দিন জানান, আমরা পুলিশ বক্সের ভেতরে বসা ছিলাম। হঠাৎ বিকট শব্দ হয়ে আগুন ধরে যায়। এতেই তিনি পাশে ছিটকে পড়েন।

আরও পড়ুন : দিল্লিবাসীকে শান্ত করতে যা বললেন মোদী

অপরদিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির নায়েক আমির হোসেন জানিয়েছেন, বিস্ফোরণে হতাহতদের মধ্যে সবাই কমবেশি দগ্ধ হয়েছেন। বিস্ফোরণের খবর শুনতে পেয়ে চট্টগ্রাম নগর পুলিশ, কাউন্টার টেরোরিজম ইউনিট, নগর গোয়েন্দা পুলিশ, পিবিআই, সিআইডির ক্রাইম সিন টিমের সদস্যরা ঘটনাস্থলে যাচ্ছেন।

ওডি/কেএইচআর

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড