• মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ২৪ চৈত্র ১৪২৬  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

দিল্লিতে সহিংসতা, প্রতিবাদে ময়মনসিংহে বিক্ষোভ

  ময়মনসিংহ প্রতিনিধি

২৮ ফেব্রুয়ারি ২০২০, ২১:৫৪
বিক্ষোভ মিছিল
দিল্লির সহিংসতার প্রতিবাদে বিক্ষোভ মিছিল (ছবি : দৈনিক অধিকার)

ভারতের রাজধানী দিল্লিতে মসজিদে অগ্নিসংযোগ ও মুসলমানদের বাড়ি-ঘরে হামলাসহ নির্বিচারে মুসলিম গণহত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ‘ইত্তেফাকুল ওলামা বৃহত্তর মোমেনশাহী’ সংগঠন।

এ উপলক্ষে শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) বাদ জুমআ ময়মনসিংহ বড় মসজিদ চত্বরে সমাবেশ শেষে বিক্ষোভ মিছিল বের করে সংগঠনটি।

মিছিলটি স্টেশন মোড় থেকে গাঙ্গিনাপাড় হয়ে নতুন বাজার মোড় এলাকায় গিয়ে শেষ হয়। এতে আলেম ওলামাসহ সর্বস্তরের জনতা স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করে হিন্দুত্ববাদী সহিংসতার প্রতিবাদ জানান।

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, দিল্লিতে অন্যায়ভাবে মুসলমানদের ওপর হামলার পাশাপাশি মসজিদে আগুন দেওয়াসহ বাড়ি-ঘর পুড়িয়ে দেওয়া হচ্ছে। এই নির্যাতন বিশ্বের কোনো মুসলমান সহ্য করবে না। এ কারণে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে বাংলাদেশের মাটিতে পা রাখতে দেওয়া হবে না। যে কোনো মূল্যে তাকে প্রতিহত করা হবে।

আরও পড়ুন : দিল্লির হিন্দুত্ববাদী সহিংসতার প্রতিবাদে হবিগঞ্জে বিক্ষোভ

‘ইত্তেফাকুল ওলামা বৃহত্তর মোমেনশাহীর’ সভাপতি আল্লামা খালিদ সাইফুল্লাহ সাদীর নেতৃত্বে বিক্ষোভ সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- ইত্তেফাকুল ওলামার সাংগঠনিক সম্পাদক মাওলানা জাকারিয়া, মুফতি আমীর ইবনে আহমদ, মুফতি জাকির হোসাইন, মাওলানা গোলাম মাওলা, মুফতি শরিফুর রহমান, মাওলানা মফিজুল ইসলাম, মাওলানা মানাযির আহসান খান তাবশির প্রমুখ।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড